বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:১৮ অপরাহ্ন

পিরোজপুর জেলা আ.লীগের কমিটিতে পুনরায় সাংগঠনিক সম্পাদক পদে জিয়াউল আহসান গাজী

পিরোজপুর জেলা আ.লীগের কমিটিতে পুনরায় সাংগঠনিক সম্পাদক পদে জিয়াউল আহসান গাজী

0 Shares

ইন্দুরকানী বার্তা:
সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সম্মেলনের দীর্ঘ সাত মাস পর অনুমোদন পেল পিরোজপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি।
দলের কেন্দ্রীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি ১৯ জুন সোমবার পিরোজপুর জেলা আওয়ামী লীগের ৭৪ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী এ কমিটির অনুমোদন দেন। সাংগঠনিক নেতৃত্ব নির্ভর জেলা আ.লীগের কমিটিতে এবারো জিয়াউল আহসান গাজীকে ১ নং সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্ব দেয়া হয়। এর আগের কমিটিতেও তিনি একই পদে ছিলেন। এছাড়াও জেলা যুবলীগের কমিটিতেও তিনি বর্তমানে সাধারণ সম্পাদক পদে রয়েছেন। এর আগে ছাত্রলীগের রাজনীতিতেও তিনি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে থেকে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। রাজনীতির পাশাপাশি সংস্কৃতি মনা জিয়াউল আহসান গাজী জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক পদে বর্তমানে দায়িত্ব পালন করছেন। ছাত্র রাজনীতি থেকে উঠে আসা জিয়াউল আহসান গাজী দলের একজন পরীক্ষিত,কর্মি বান্ধব ও পরিচ্ছন্ন নেতা হিসেবে সবার কাছে পরিচিত। এছাড়া সামাজিক কর্মকাণ্ডেও বিভিন্ন এলাকায় তার সরব উপস্থিতি রয়েছে।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পদে তাকে নির্বাচিত করায় দলের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

এদিকে তিনি সাংগঠনিক সম্পাদক পদ পাওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পিরোজপুর জেলার আওয়ামী ঘরানার বিভিন্ন উপজেলার অসংখ্য নেতাকর্মি-সমর্থক। তাদের মতে সাংগঠনিক যোগ্যতাকে বিবেচনা করে তাকে জেলা আওয়ামীলীগের এ পদে পুনরায় দায়িত্ব দেয়া হয়েছে বলে সবার অভিমত ।

উল্যেখ্য, দীর্ঘ ৭ বছর পরে গত ২০২২ সালের ২৭ নভেম্বর পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। পিরোজপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত উক্ত সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলহাজ্ব এ কে এম এ আউয়ালকে সভাপতি এবং এডভোকেট হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক হিসেবে দুই সদস্যের আংশিক কমিটি ঘোষণা দিয়ে যান। পরবর্তীতে সাধারণ সম্পাদক এডভোকেট হাকিম হাওলাদার গত বছরের ১৭ ডিসেম্বর মৃত্যুবরণ করলে কানাই লাল বিশ্বাসকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। সম্মেলন অনুষ্ঠিত হওয়ার প্রায় ৭ মাস পরে জেলা আওয়ামী লীগের এ পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap