বুধবার, ২৪ Jul ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

ইন্দুরকানীতে আরো ১৪০ টি ভূমিহীন পরিবার পাচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর; উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

ইন্দুরকানীতে আরো ১৪০ টি ভূমিহীন পরিবার পাচ্ছে আশ্রয়ণ প্রকল্পের ঘর; উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৪র্থ পর্যায়ে গৃহহীনদের জন্য নির্মিত আরও ১৪০ টি ঘর উদ্বোধনের অপেক্ষায়।
আগামীকাল ৯ আগস্ট বুধবার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশের সাথে পিরোজপুর জেলা সহ ইন্দুরকানী উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মান কৃত ঘরগুলোর শুভ উদ্বোধন করবেন এবং ইন্দুরকানী উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা করবেন। এ বিষয়ে আজ মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ১১টায় স্থানীয় সাংবাদিকদের সাথে ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম প্রেস ব্রিফিং করেন। এ সময়ে উপস্থিত ছিলেন ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি এইচ এম ফারুক হোসাইন, সাধারন সম্পাদক খান মো: মনিরুজ্জামান,ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক শাহাদাত হোসেন বাবু,সাংবাদিক ইকরামুল সিকদার,শামীম হোসেন প্রমুখ ।

প্রেস ব্রিফিংয়ে তিনি সাংবাদিকদের জানান,ইন্দুরকানী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে ৪র্থ পর্যায়ে গৃহহীনদের জন্য নির্মাণকৃত ২১৪টি ঘরের মধ্যে ইতিমধ্যে জমি সহ ৭৪টি ঘর উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে। বাকি ১৪০ টি ঘরের নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে এবং নির্মাণ কৃত ঘরগুলো ইতিমধ্যে পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান স্যার পরিদর্শন করেছেন। আশা করছি আগামীাকাল ৯ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী ঘরগুলোর শুভ উদ্বোধন করবেন এবং সেই সাথে এ উপজেলা ভূমিহীন ও গৃহহীনমুক্ত হবে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম সাংবাদিকদের জানান,আগামীকাল আনুষ্ঠানিকভাবে ১৪০টি ঘর হস্তান্তর করা সহ ইন্দুরকানী উপজেলায় চার পর্বে মোট ৮৪৪টি ঘর ভূমিহীন ও গৃহহীন পরিবার গুলোর মাঝে হস্তান্তর করা হয়েছে। আমরা শতভাগ চেষ্টা করেছি সরকারের নির্দেশনা মেনে কাজের গুণগত মান ঠিক রেখে উপকারভোগিদের জন্য আশ্রয়ণ-২ প্রকল্পের ঘরগুলো নির্মাণ করতে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap