বুধবার, ২৪ Jul ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
জন্ম ও মৃত্যু নিবন্ধন করি,নাগরিক অধিকার নিশ্চিত করি’এই স্লোগানকে সামনে রাখে পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৩ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৬ অক্টোবর (শুক্রবার) সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বর থেকে র‌্যালিটি শুরু করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
পরে উপজেলা প্রশাসনিক সভাকক্ষে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার মো:আবুবক্কর সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি মাহমুদুল হক দুলাল, যুগ্ন-সাধারন সম্পাদক মনিরুজ্জামান সিকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ হাওলাদার, প্রেস ক্লাবের সভাপতি এইচ এম ফারুক হোসন,ইউনিয়ন পরিষদের সচিব মতিউর রহমান,কবিরুল ইসলাম,ইউপি সদস্য রফিকুল ইসলাম প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) সাঈদ মোহাম্মদ ইব্রাহিম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম,পত্তাশী ইউপি চেয়ারম্যান মো: শাহীন হাওলাদার,চন্ডিপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মঞ্জু,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল,মৃধা মো: মনিরুজ্জামান,যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সিকদার সহ বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্যগণ।

এসময় বক্তারা জন্ম ও মৃত্যু নিবন্ধন সম্বন্ধে গুরুত্বারোপ করে বলেন, সরকার নাগরিকদের অধিকার নিশ্চিত করতে জন্ম-মৃত্যু নিবন্ধন সনদ দিবস হিসেবে আজকের এই দিনটি উদযাপন করছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap