বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

শ্রমিকদের সম্মান এবং অধিকার আদায় করতে হলে নিজেদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে…… একেএমএ আউয়াল

শ্রমিকদের সম্মান এবং অধিকার আদায় করতে হলে নিজেদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে…… একেএমএ আউয়াল

0 Shares

ইন্দুরকানী বার্তা:
শ্রমিকদের সম্মান এবং অধিকার আদায় করতে হলে নিজেদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। শ্রমিকলীগ গঠন করাই হয়েছে শ্রমিকদের কল্যাণে কাজ করার জন্য।
শনিবার (২১ অক্টোবর) বিকাল পাঁচটায় চারাখালী চৌরাস্তা মোড়ে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা শ্রমিকলীগ আয়োজিত আলোচনা সভায়
পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব একেএমএ আউয়াল তার
প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন,এলাকায় যাদের অবস্থান নেই, তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে যাদের সংযোগ নেই তারা কি করে দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন। আমি সবসময় ইন্দুরকানী বাসীর পাশে ছিলাম,আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং আমার নেত্রীর জন্যও দোয়া করবেন। যাতে তিনি সুস্থ থেকে ভালোভাবে দেশ পরিচালনা করতে পারেন।

উপজেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল হাকিম হাওলাদারের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বরের সঞ্চলনায়
এসময়ে আরও বক্তব্য রাখেন,পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী,শেখ ফিরোজ আহমেদ,ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক গৌর রায়,পিরোজপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, প্রচার সম্পাদক মোঃ হান্নান, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল,সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম,যুগ্ন-সাধারন সম্পাদক মনিরুজ্জামান সিকদার,
সাইদুর রহমান সাইদ,উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব আনিচুর রহমান,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন গাজী,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহীন হাওলাদার,শ্রমিকলীগ নেতা সেলিম প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী তার বক্তব্যে বলেন,৭৫’র ১৫ ই আগস্টে রাসেলের মত নিস্পাপ সেই ছোট্ট শিশুটিও ঘাতকদের হাত থেকে রক্ষা পায়নি। সেই ঘাতকদের দল জামায়াত-বিএনপি হায়নার চাইতেও হিংস্র। তারা ক্ষমতায় গেলে দেশের হাজার হাজার মানুষকে হত্যা করবে। দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হবে। দেশের সমস্ত উন্নয়ন বাধাগ্রস্ত হবে। সামনে জাতীয় সংসদ নির্বাচন সন্নিকটে। তাই আপনারা সবাই নিজ নিজ এলাকায় ঐক্যবদ্ধ থাকুন।

এ সময় অন্যান্য বক্তারা বলেন, পিরোজপুর-২ আসন থেকে ইন্দুরকানী উপজেলাটি পিরোজপুর-১ আসনের সাথে যুক্ত হওয়ায় উজ্জীবিত এখনকার আ.লীগের নেতা কর্মীরা।
তারা সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়ালকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসন থেকে মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে দাবি জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap