বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে পিরোজপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

0 Shares

পি‌রোজপুর প্রতিনি‌ধি:
বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ ও অবরোধের প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন। বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে শহরের টাউন ক্লাবের স্বাধীনতা মঞ্চ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিলাশ চত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, সাধারণ সম্পাদক অ্যাড. কানাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, ফিরোজ আহম্মেদ প্রমুখ।

বক্তারা বলেন, সারাদেশে বিএনপি জামায়াতের সন্ত্রাসী বাহিনী নৈরাজ্য, অগ্নিসংযোগ, হরতাল ও অবরোধ করে দেশকে পঙ্গু করে দিতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চায়। তারা সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে পুলিশ সদস্যকে হত্যা করেছে। আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। হরতালের নামে পিরোজপুরে নৈরাজ্য, অগ্নিসংযোগ চালানোর চেষ্টা করা হলে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মাঠে থেকে প্রতিহত করবে। এই দেশ একমাত্র আওয়ামী লীগের হাতেই নিরাপদ। তাই আগামী নির্বাচনে আ. লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap