বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ইন্দুরকানীতে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

ইন্দুরকানীতে ৫২ তম জাতীয় সমবায় দিবস পালিত

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
“সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ” – প্রতিপাদ্যে শনিবার পিরোজপুরের ইন্দুরকানীতে ৫২ তম জাতীয় সমবায় দিবস-২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে প্রশাসন এবং সমবায় অধিদফতরের আয়োজনে জাতীয় পতাকা ও জাতীয় সমবায় পতাকা উত্তোলন, র‌্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সমাবায় দিবস উপলক্ষে উপজেলার বিভিন্ন এলাকার সমবায়ী সংগঠক ও প্রশাসনের কর্মকর্তারা উপজেলা পরিষদ ভবন প্রাঙ্গণ থেকে বেলা ১১টায় র‌্যালি বের করে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলা পরিষদ মিলানায়তনে দিবসটি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভুমি)সাইদ মোহাম্মদ ইব্রাহিম এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এম মতিউর রহমান।
উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজাক মাতুব্বরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, সমবায় কর্মকর্তা মোঃ অহিদুজ্জামান খান,বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার,বিআরডিবি’র চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহীন গাজী, সমাজসেবা কর্মকর্তা মশিদুল হক,রুপসী বাংলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আজাদ হোসেন বাচ্চু, ইন্দুরকানী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান,সমবায়ী সদস্য মাষ্টার গীতিশ চন্দ্র হালদার,কবির হোসেন প্রমুখ।
এ সময় বক্তারা বলেন,একতাই সকল শক্তির উৎস। সুতরাং সমবায়ী ভাই বোনদের মাধ্যমে আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap