সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় ইন্দুরকানীতে বিএনপি নেতা ফায়জুল কবিরকে বহিষ্কার

দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় ইন্দুরকানীতে বিএনপি নেতা ফায়জুল কবিরকে বহিষ্কার

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য ফায়জুল কবির তালুকদারকে প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় বিএনপি। দলীয় সিদ্ধান্ত অমান্য করে ভোটে অংশ নেওয়ায় তিনি বহিষ্কার হন।

শুক্রবার (২৬ এপ্রিল) তাকে এ বিষয়টি জানানো হয়। ফায়জুল কবির তালুকদার প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিচ্ছেন বলে জানান।

শুক্রবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বহিষ্কারের কথা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ‌ফায়জুল কবির তালুকদার ৮ মে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করায় দলীয় সিদ্ধান্ত অমান্য হয়েছে। তাই তাকে উপজেলা বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের থেকে বহিষ্কার করা হয়েছে। দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় এর আগে গত ২৪ এপ্রিল তাকে কারণ দর্শানোর নোটিশ দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

উল্লেখ্য, এর আগেও তিনি একবার দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ার কারনে দলীয় পদ থেকে বহিষ্কৃত হন।

ফায়জুল কবির তালুকদার গণমাধ্যমকে বলেন,
আমার দল বিএনপি গত সংসদ এবং এবারের উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করছে না ঠিকই। আমি উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলাম। বর্তমান কমিটির কোনো গুরুত্বপূর্ণ পদে না থাকলেও শুধু সদস্য পদে রয়েছি। আমার পরিবারের সদস্যরা যুগ যুগ ধরে এলাকার মানুষের সেবা করে আসছে। দল মত নির্বিশেষে এলাকার সাধারণ মানুষের ব্যাপক সাড়া পেয়েই আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। এ নির্বাচন অবাধ,সুষ্ঠু ও শান্তিপূর্ণ হলে আমি অবশ্যই বিপুল ভোটে বিজয়ী হব।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap