বুধবার, ২৪ Jul ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে উপজেলা আওয়ামীলীগ লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করলেন শ ম রেজাউল করিম এমপি

ইন্দুরকানীতে উপজেলা আওয়ামীলীগ লীগের দলীয় কার্যালয় উদ্বোধন করলেন শ ম রেজাউল করিম এমপি

0 Shares

মোঃ মাসুদ রানা:
পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় উদ্বোধন করেছেন পিরোজপুর -১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী শ ম রেজাউল করিম । আজ ১৯ জুন বেলা ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ রোডে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখতারুজ্জামান ফুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান, জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সিকদার চান,জেলা আওয়ামী লীগের সদস্য গোপাল বসু,পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম বায়জিদ হোসেন, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হাসান জিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মৃধা মোঃ মনিরুজ্জামান, সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারক আলী হাওলাদার, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বাবুল হালদার,সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রুহুল আমিন বাগা, দিলরুবা নাহার মিলন, বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শাহিন গাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা,উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ প্রমুখ। এ সময় জেলা ও উপজেলা সহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। ফিতা কেটে দলীয় কার্যালয় উদ্বোধনের পরে তিনি স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি তার বক্তব্যে বলেন,আমি আপনাদের সবার এমপি। আমি আপনাদের সবাইকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই। শেখ হাসিনার রপপ্রকল্প বাস্তবায়নে সরকারের একজন প্রতিনিধি হিসেবে আমি এই এলাকার জন্য কাজ করব। আপনারা নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধ থাকবেন। সবাই ঐক্যবদ্ধ থাকলে সংগঠন শক্তিশালী ও গতিশীল হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap