শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৭ অপরাহ্ন

বরিশালে ‘নিরাময় কেন্দ্র কর্মীদের মারধরে’ মাদকাসক্তের মৃত্যু

বরিশালে ‘নিরাময় কেন্দ্র কর্মীদের মারধরে’ মাদকাসক্তের মৃত্যু

0 Shares

বরিশালে একটি বেসরকারি মাদক নিরাময় কেন্দ্রের কর্মীদের বিরুদ্ধে কেন্দ্রের এক মাদকাসক্ত যুবককে পিটিয়ে মারার অভিযোগ করেছেন স্বজনরা।

‍বুধবার সন্ধ্যায় নগরীর রূপাতলী রেডিও স্টেশন এলাকায় ওই যুবকের বাড়িতে এ ঘটনা ঘটে বলে তার মা ও বোন জানান।

নিহত সুমন খান (৩০) রেডিও স্টেশন এলাকার মৃত সত্তার খানের ছেলে।

এ ঘটনায় ‘ড্রিম লাইফ’ নামে ওই মাদক নিরাময় কেন্দ্রের পাঁচ সদস্যকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

নিহত সুমনের বোন ঝুমা বেগম বলেন, তার ভাই (সুমন) মানসিক ভারসাম্যহীন ছিলেন। নানা অজুহাতে তিনি প্রায়ই মাসহ বাড়ির সদস্যদের মারধর করতেন। ঘরে ভাংচুরও করতেন। এ কারণে কয়েক মাস আগে তাকে ড্রিম লাইফ মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল।

করোনাভাইরাস মহামারীর মধ্যে গত দেড় মাস যাবত তিনি বাসায় অবস্থান করছিলেন।

“মঙ্গলবার রাতে মাকে মারধর করে সুমন। এর প্রেক্ষিতে সুমনকে পুনরায় মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করার সিদ্ধান্ত হয় পারিবারিকভাবে।”
সুম‌নের মা খা‌দিজা বেগম অভিযোগ করেন, সন্ধ্যায় পরিবারের অনুমতি ছাড়া ড্রিম লাইফ মাদক নিরাময় কেন্দ্রের পাঁচ থেকে সাত জন যুবক তাদের ঘরে প্রবেশ করে। এ সময় সুমনকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়।

“এক পর্যায়ে তারা সুমনকে মাটিতে ফেলে চেপে ধরে মারধর করে। মারধরের কারণে সুমনের মৃত্যু হলে মাদক নিরাময় কেন্দ্রের কর্মীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে; তখন পাঁচ জনকে আটক করে স্থানীয়রা।”

এ ব্যাপারে বরিশাল মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ওসি নূরুল ইসলাম বলেন, “কেউ বলছে মাদক সেবনের কারণে সুমন মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। কেউ আবার বলছে অসুস্থতার কারণে মানসিক ভারসাম্য হারিয়েছে সে। তবে তদন্ত করে আসল ঘটনা বের করা হবে।”

ওসি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করেছে র‌্যাব। সুমনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap