মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ইন্দুরকানীতে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে খালের পানিতে ডুবে ৫ বছর বয়সী শিশু আরিয়ান মোল্লার মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টেংরাখালী গ্রামে খালে হাত ধুতে গেলে পানিতে ডুবে যাওয়ায় এ ঘটনা ঘটে। পরে রাতে খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মিরা। নিহত আরিয়ান ঐ গ্রামের আনোয়ার হোসেন মোল্লার ছেলে। স্থানীয় ইউপি সদস্য মো: মিজানুর রহমান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।
ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে ছেলেকে সংগে নিয়ে গরুর জন্য ঘাস কাটতে বাড়ির পাশে মাঠে যায় টেংরাখালী গ্রামের কৃষক আনোয়ার হোসেন মোল্লা। পরে শিশু আরিয়ান তার পিতাকে রেখে একা বাড়িতে চলে এসে বাড়ির পাশের খালে হাত পা ধুতে ঘাটলায় নামলে পা ফসকে খালের পানিতে পড়ে ডুবে যায়। এসয় স্বজনরা অনেক খোঁজাখুজির পরে খালের ঘাটলার উপর তার জুতা পড়ে থাকতে থেকে খালে পড়ে যাওয়ার বিষয়টি অনুমান করে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা রাতে খাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে।
ইন্দুরকানী থানার ওসি কামরুজ্জামান তালুকদার স্বজনদের উদ্ধৃতি বলেন, খালে হাত পা ধুতে গিয়ে পা ফসকে শিশুটি পানিতে পড়ে যায়। পরে খবর পেয়ে অনেক খোজাঁখুজিঁর পরে খাল থেকে ফায়ার সার্ভিস কর্মিরা তার মরদেহ উদ্ধার করে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap