শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে স্কুল ছাত্র হাচানকে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

ইন্দুরকানীতে স্কুল ছাত্র হাচানকে নির্যাতনের ঘটনায় মামলা দায়ের

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক:
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুল ছাত্র মোহাম্মদ হাসান সরদারকে (১১) বেধড়ক পিটিয়ে ও পানিতে চুবিয়ে অচেতন অবস্থায় নির্জন বাগানে ফেলে রাখার ঘটনায় তিনদিন পর তিন সহদরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রবিবার (৬ সেপ্টেম্বর) রাতে আহত শিশুর পিতা মো: আলমগীর হোসেন বাদি হয়ে ইন্দুরকানী থানায় তিন জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসমাীরা হলেন উপজেলার পূর্ব চরবলেশ্বর গ্রামের মৃত সোবাহান সরদারের ছেলে ব্যবসায়ী কবির সরদার ( ২৭) তার ভাই মো: রহিম সরদার (৪০) এবং মনির সরদার (৩২)।
মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুর আনুমানিক সাড়ে ১২টার দিকে বালিপাড়া ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র হাচান প্রতিবেশী যুবায়েরকে নিয়ে (৬) কোচ দিয়ে বাড়ির পাশের পুকুর ও ডোবায় মাছ ধরতে যায়। এসময় মাছ শিকার করার সময় টানাটানিতে হাচানের হাতে থাকা মাছ ধরার কোচের আঘাত লাগে যুবায়েরের কানের নিচে গুতা লাগে। এনিয়ে শিশু যুবায়ের বাড়িতে যেয়ে তার মামা কবির সরদারের কাছে (৩২) নালিশ দেন। পরে কবির ক্ষিপ্ত হয়ে হাচানকে রাস্তা থেকে ধরে নিয়ে আছার মেরে কিল ঘুষি দিয়ে ও বেধরক পিটুনি দেয়। এসময় আত্মরক্ষার জন্য হাচান রাস্তার পাশের একটি ডোবার (ব্যার) মধ্যে ঝাপ দিলে কবির ঐ ডোবার মধ্যে নেমে শিশুটিকে কয়েকবার পানির মধ্যে চুবিয়ে ধরে। পরে নির্জন একটি সুপারি বাগানে ফেলে রেখে যায় শিশুটিকে। এসময় মামলার বিবাদী কবিরের অপর দুই ভাইও ঘটনাস্থলে ছিল বলে মামলা সূত্রে জানা যায়।
এদিকে পরে অনেক খোঁজাখুঁজি করে শিশুটির মা রোখসানা বেগম বাড়ির পাশের ভ্যান চালক দুলাল ফরাজীর ঘরের পাশের একটি ব্যারের (ডোবা) মধ্যে হাচানকে পড়ে থাকতে দেখে। এরপর হাচানকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় থানা পুলিশকে বিষয়টি অবহিত করার পর সন্ধ্যার দিকে হাচানকে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে । এখন হাচান অন্যত্র চিকিৎসাধীন রয়েছেন। তার বাম হাতের কুনুইর গিট ছুটে গেছে। এছাড়া পিঠে ও মুখ মন্ডলে আঘাতের চিহৃ রয়েছে।
আহত শিশুর পিতা আলমগীর সরদার সাংবাদিকদের জানান, আমার সন্তানের নির্যাতনের ঘটনা ধামাচাপা দেয়ার জন্য আসামীরা বিভিন্ন মহলে দৌড়ঝাপ করছে। এধরনের একটি ঘটনা ঘটানোর পরেও কবির প্রকাশ্যে পথেঘাটে আমাদেরকে হুমকি দিয়ে যাচ্ছে। এজন্য এখন আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি।
এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, তুচ্ছ ঘটনা নিয়ে পূর্ব চরবলেশ্বর গ্রামে হাচান নামে এক স্কুল ছাত্রকে মারধর করার অভিযোগে তিনজনকে আসামী করে শিশুটির পিতা থানায় মামলা দায়ের করেছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap