শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

ইন্দুরকানীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

0 Shares

নিজস্ব প্রতিবেদক: পিরোজপুরের ইন্দুরকানী থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল সন্ধায় তার নিজ কার্যালয়ে এ মতবিনিময়ের আয়োজন করেন। এ সময় তিনি সাংবাদিকদের সাথে উপজেলার আইনশৃঙ্খলার বিষয়ে বিভিন্ন কথা বলেন।

সদ্য যোগদানকৃত ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির সহ সাংবাদিকবৃন্দ – ছবি ইন্দুরকানী বার্তা

ওসি হুমায়ুন কবির বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। তাই মাদকের বিরুদ্ধে আমাদের কঠোর অবস্থান। মাদক বিক্রেতারা দেশ ও সমাজের শত্রু তাদেরকে কোনভাবেই ছাড় দেওয়া হবে না। তিনি আরও বলেন, সবার সহযোগীতা থাকলে এ উপজেলাকে মাদকমুক্ত এলাকায় পরিণত করবো।

এ সময় উপস্থিত ছিলেন ইদুরকানী বার্তা’র সম্পাদক ও প্রকাশক প্রশান্ত কুন্ডু, ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি আলমগীর কবির মান্নু (খোলা কাগজ/ডেইলী ইন্ডাষ্ট্রী), সাধারণ সম্পাদক গাজী আবুল কালাম (আমাদের কন্ঠ), সাবেক সভাপতি এম আহসানুল সগীর (সমকাল), সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন (নয়াদিগন্ত), জেআই লাভলু (কালেরকন্ঠ/একাত্তর টিভি), দিবাকর দত্ত পুলিন (আমাদের নতুন সময়), সিরাজুল ইসলাম টিটু (স্বদেশ বিচিত্রা), রাকিবুল ইসলাম রাকিব (ভোরের পাতা), মামুন হাওলাদার শিমুল (আজকালের খবর) ও ইয়াসীন প্রমুখ।

উল্লেখ্য, মো. হুমায়ুন কবিরের গ্রামের বাড়ি ভোলা সদরে। ২০০৬ সালে বাংলাদেশ পুলিশের সাব-ইন্সপেক্টর পদে নিয়োগপ্রাপ্ত হয়ে তিনি দক্ষতার সাথে বিভিন্ন থানায় দায়িত্ব পালন করেন। সর্বশেষ বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে তদন্তকাজ শেষ করে বরিশালের মেহেন্দীগঞ্জ থানায় বদলী হন। এরপর ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে তিনি যোগদান করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap