শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৯ অপরাহ্ন

বরিশালে বাস, কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষ; নিহত ৬

বরিশালে বাস, কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষ; নিহত ৬

0 Shares

অনলাইন ডেস্ক:
বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলায় বাস, কাভার্ডভ্যান ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৪ জনসহ ৬ জনের মৃত্যু হয়েছে।

বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার আটিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে প্রসূতি ও তার স্বজনরা অ্যাম্বুলেন্সে করে ঝালকাঠি যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা গাজী রাইস মিলের একটি কাভার্ডভ্যানের সাথে অ্যাম্বুলেন্সটির মুখোমুখি সংঘর্ষ হয়। সেই সাথে পেছনে থাকা এমএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ভ্যানটির ওপর আছড়ে পড়ে।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান বলেন, ‘দুর্ঘটনাস্থল থেকে আমরা মোট সাতটি মৃতদেহ উদ্ধার করেছি। এরা সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী। এদের মধ্যে সদ্য প্রসূত এক শিশুর লাশও রয়েছে। ধারণা করা হচ্ছে যে হাসপাতালে থাকা অবস্থায় শিশুটি মারা যায়।

নবজাতক শিশুর লাশ নিয়ে ফেরার সময় অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনাকবলিত হয়।’

নিহতরা হলেন ঝালকাঠি সদর উপজেলার বাউকাঠি এলাকার আরিফ হোসেন (৪০), তার মা কোহিনুর বেগম (৬০), আরিফের স্ত্রী শিউলি বেগম (৩৫), আরিফের ভাই মো. কাইয়ুম (৩৮), অ্যাম্বুলেন্সের চালক মো. আলমগীর হোসেন (৩৮) এবং চালকের সহকারী।

সেই সাথে ঘটনাস্থল থেকে নবজাতক শিশু তামান্নার (৩ দিন) লাশ উদ্ধার করা হয়।

ঘটনার পরপর ফায়ার সার্ভিস এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করেন। দুমড়ে-মুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্স কেটে লাশগুলো বের করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শেরে বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পরই কার্ভাডভ্যানের চালক পালিয়ে যান বলে পুলিশ জানিয়েছে।

এর আগে সকাল ১১টার দিকে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বড়খাপন ইউনিয়নের রাজনগর এলাকার গুমাই নদীতে ইঞ্জিনচালিত দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষে ১০ যাত্রীর মৃত্যু হয়েছে এবং নিখোঁজ রয়েছেন ১৬ জন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap