শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দিলেন ছাত্রলীগ নেতা অনিক

আ.লীগ নেতার মেয়ের বিয়ে ভেঙে দিলেন ছাত্রলীগ নেতা অনিক

0 Shares

পিরোজপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে গিয়ে বিয়ের আসর থেকে তার মেয়েকে অপহরণের চেষ্টা চালিয়েছেন ছাত্রলীগ নেতা ও তার সহযোগীরা।

শনিবার (১২ সেপ্টেম্বর) এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সহযোগীদের বিরুদ্ধে সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে পিরোজপুর শহরের শিক্ষা অফিস সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনার পরপরই বিয়ে ভণ্ডুল হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

পুলিশ জানায়, এ ঘটনায় পিরোজপুর জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক, আব্দুল আলীম ও শাওনসহ অজ্ঞাত ২০-২৫ জনকে আসামি করে সদর থানায় অভিযোগ দিয়েছেন আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন।

দেলোয়ার হোসেন জানান, শুক্রবার বিকেলে তার বাড়িতে মেয়ের বিয়ের আকদের আয়োজন করা হয়। জেলার ইন্দুরকানী উপজেলার বাসিন্দা বরপক্ষ আত্মীয়-স্বজন নিয়ে তার বাড়ি আসেন। আকদ শুরুর আগেই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়ের শ্লীলতাহানি ঘটায় এবং পিস্তল বের করে ভয় দেখায়। উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের বাধায় তার মেয়েকে অপহরণ করতে না পেরে বরপক্ষকে হুমকি দেয়। একজনের নাম উল্লেখ করে তার সঙ্গে ছাড়া অন্য কারও সঙ্গে মেয়েকে বিয়ে দিলে বরকে হত্যা করে লাশ গুম করা হবে বলেও হুমকি দেয়া হয়।

এ সময় অনিরুজ্জামান অনিক হুমকি দিয়ে কনের বাবাকে বলেন, আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সঙ্গে মেয়ের বিয়ে দেয়া যাবে না। যদি বিয়ে দেয়া হয় বাসরঘরে স্বামীকে হত্যা করে মরদেহ গুম করে দেব। মেয়েকে অপহরণ করে নিয়ে যাব।

সূত্র : জাগোনিউজ২৪ডটকম





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap