মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

বরিশালে দুস্থ নারীদের মাঝে পুনাকের ত্রাণসামগ্রী বিতরণ

বরিশালে দুস্থ নারীদের মাঝে পুনাকের ত্রাণসামগ্রী বিতরণ

0 Shares

নিজস্ব প্রতিবেদক : বরিশালে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ নারীদের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় বিএমপি পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে পুলিশ লাইন্স এলাকায় পুনাকের প্রদর্শনী ও বিক্রয় কেন্দ্রের সামনে এসব বিতরণ করা হয়।

বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএমপি পুনাকের সভানেত্রী ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের সহধর্মিনী আফরোজা পারভীন। এ সময় আফরোজা পারভীন বলেন, ‘পুনাক’ সবসময়ই সুবিধা বঞ্চিত নারীদের পাশে আছে ও থাকবে।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদিকা দিলরুবা আলম, দপ্তর সম্পাদিকা প্রকৌশলী নিশাত নাজ সিদ্দিক, উৎপাদন সম্পাদিকা সুবর্ণা আক্তার সম্পা, পুনাক সদস্য তাহমিনা এনি, বিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রুনা লায়লা ও সহকারী কমিশনার মো. মাসুদ রানা প্রমুখ।

ত্রাণ বিতরণ শেষে নগরীর রুপাতলী এলাকায় নির্মাণাধীন বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্সে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ করেন পুনাকের নেতৃবৃন্দ। সেখানে কাঁঠাল, আমড়া ও বিভিন্ন জাতের আমের চারাগাছ রোপণ করা হয়।

এ সময় পুনাক সভানেত্রী আফরোজা পারভীন জানান, জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে পুনাক নানা কর্মসূচি নিয়েছে। এর অংশ হিসেবে এ বৃক্ষরোপণ কর্মসূচি। বৃক্ষরোপণের মাধ্যমে আমরা আমাদের দেশকে সবুজ শ্যামল রূপ দিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষা করতে পারবো।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap