শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত

ইন্দুরকানীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত

0 Shares

জে আই লাভলু ও দিবাকর দত্ত পুলিন:
ডিজিটাল বাংলাদেশের রুপকার, সফল প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে পিরোজপুরের ইন্দুরকানীতে আলোচনা সভা, বৃক্ষরোপণ এবং তার দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮) সেপ্টেম্বর বিকালে উপজেলা আ.লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামলীগের সভাপতি এম মতিউর রহমানের সভাপতিত্বে এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মাদ আল-মুজাহীদ, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম, ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবীর, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির ও সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আল-মামুন ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা আ.লীগের সাবেক আহবায়ক মোবারক আলী হাওলাদার, উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি মাহামুদুল হক দুলাল, সাবেক সাধারন সম্পাদক মৃধা মো: মনিরুজ্জামান, বালিপাড়া ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি, আ.লীগ নেতা বজলুর রহমান মিন্টু,চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মিজানুর রহমান স্বপন, ইন্দুরকানী সদর ইউনিয়ন আ.লীগের সভাপতি তোবারক আলী হাওলাদার, সাধারন সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিন গাজী, যুগ্ন-সাধারন সম্পাদক ইকরামুল শিকদার, মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাওন তালুকদার, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ সহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও সেচ্ছাসেবকলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘ রাজনৈতিক জীবন দর্শন সহ দেশ পরিচালনায় সফলতার নানা দিক তুলে ধরে আলোচনা করেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা সহ দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap