সোমবার, ২২ Jul ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন

ঘরে আশ্রয় নিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ: যুবক আটক

ঘরে আশ্রয় নিয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ: যুবক আটক

0 Shares

অনলাইন ডেস্ক:

বরিশাল সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের চরপত্তনিয়া গ্রামে মাদ্রাসায় অষ্টম শ্রেণি পড়–য়া এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় অভিযুক্ত বিবাহিত যুবককে আটক করেছে পুলিশ। পাশাপাশি এই ঘটনায় মঙ্গলবার রাতে মহানগরীর বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে সোমবার গভীর রাতে চরপত্তনিয়া গ্রামে ভিকটিমের নিজ বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে বলে জানিয়েছেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন তালুকদার।

আটক যুবক জীবন হাসান মনির ঝালকাঠি জেলার নলছিটি এলাকার বাসিন্দা ও এক সন্তানের জনক। সে ভিকটিমের ভাইয়ের সাথে বন্ধুত্ব সম্পর্ক গড়ে তোলে এবং বেশ কিছুদিন ধরে নির্যাতিতার বাড়িতে যাতায়াত শুরু করে।

এর ধারাবাহিকতায় গেলো সোমবার ভিকটিমের বাড়িতে রাত যাপন করে জীবন। রাত তিনটার দিকে ওই কিশোরীর ঘরে প্রবেশ করে তাকে মুখ পেচে ধরে অন্য রুমে নিয়ে ধর্ষণ করে। কিশোরীর চিকিৎকারে পরিবার ও প্রতিবেশিরা জরো হয়ে যুবককে আটক করে।

খবর পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক জীবন হাসান মনিরকে আটক করে নিয়ে যায়। পাশাপাশি মঙ্গলবার কিশোরীকে পরীক্ষা নিরীক্ষঅর জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

ওসি বলেন, ‘নির্যাতনের শিকার ছাত্রীর মা বাদী হয়ে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap