বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন

বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী গ্রেপ্তার

বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী গ্রেপ্তার

0 Shares

অনলাইন ডেস্ক:
জামালপুরের বকশীগঞ্জে টাকার লোভে বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে (২৬) ধর্ষণের অভিযোগে ধর্ষণে সহায়তাকারী স্বামী রাশেদ মিয়াকে (৩২) কে গ্রেপ্তার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় শুক্রবার ভোরে নিজ বাড়ী থেকে স্বামীকে গ্রেপ্তার করা হয়। তবে ধর্ষক বন্ধু মোশারফ হোসেন পলাতক রয়েছেন।

রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। তার বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

বকশীগঞ্জ থানা সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের সঙ্গে যৌন মিলনের জন্য চাপ দিতে থাকেন । রাজী না হওয়ার স্ত্রীকে শারীরিক নির্যাতন চালায় স্বামী রাশেদ মিয়া। গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে তার স্ত্রীকে যৌন মিলনের চাপ সৃষ্টি করেন। এক পর্যায়ে জোড় পুর্বক ধর্ষণ করে মোশারফ। পরে কৌশল করে স্বামীর বাড়ী থেকে পালিয়ে এসে থানায় মামলা দায়ের করে নির্যাতীতা ওই স্ত্রী।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বকশীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকিকুল হোসেন জানান, অভিযোগ দেওয়ার সাথে সাথেই মামলাটি রের্কড হয়। পরে শুক্রবার ভোর রাতে রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়। অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মামলার ভিত্তিতে আসামিকে গ্রেপ্তার করে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। একই সাথে ডাক্তারী পরীক্ষার জন্য ও্ই নারীকে জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap