শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন

একই পরিবারের মা-মেয়ে ও ছেলের মৃতদেহ উদ্ধার

একই পরিবারের মা-মেয়ে ও ছেলের মৃতদেহ উদ্ধার

0 Shares

অনলাইন ডেস্ক:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের ভরনিয়া শিয়ালডাঙ্গা গ্রামে একই পরিবারে তিনজনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন শিয়ালডাঙ্গী গ্রামের বাসিন্দা আকবর আলীর স্ত্রী মোসা. আরিদা খাতুন (৩২), মেয়ে আকলিমা আক্তার আঁখি (১০) ও শিশু সন্তান আরাফাত (৪)। নিহতরা সম্পর্কে মা, মেয়ে ও ছেলে।

মৃতের স্বামী আকবর আলী জানান, গতকাল বুধবার রাতে স্ত্রী আরিদার সাথে ভ্যান কেনার বিষয়ে ঋণের টাকা নিয়ে বিতর্ক হয়। একপর্যায়ে তাদের মধ্যে এ বিষয়ে কথাকাটাকাটি হয়। এ সময় আলিদা অভিমান করে বলেন, তার সংসার করবে না।
এরপর রাতের খাওয়া সেরে সকলে অন্যান্য দিনের মতো ঘুমিয়ে পড়েন। ভোররাতে আকবর আলি ঘুম থেকে উঠে দেখেন তার স্ত্রী ও দুই সন্তান ঘরে নেই।

এ সময় তিনি বাড়ির আশপাশে ও গ্রামে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও না পেয়ে স্ত্রী আরিদার বাপের বাড়িতে যোগাযোগের চেষ্টা করে। সেখানেও তার সন্ধান পাননি তিনি। পরে সকালে বাড়ির পাশে একটি ছোট্ট ডোবায় স্ত্রী ও দুই সন্তানের মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং তিনজনের মরদেহ উদ্ধার করে। মৃত্যুর কারণ এখন পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap