রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

কিশোরীকে ধর্ষণের অভিযোগে ইন্দুরকানীতে তিন সন্তানের জনক গ্রেপ্তার

কিশোরীকে ধর্ষণের অভিযোগে ইন্দুরকানীতে তিন সন্তানের জনক গ্রেপ্তার

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে দীর্ঘ দিন ধরে এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর সিকদার (৪৫) নামের এক জেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকালে ইন্দুরকানী থানায় ধর্ষণের অভিযোগ দাখিল করেন ওই কিশোরীর বাবা।

অভিযোগের ভিত্তিতে উপজেলার পাড়েরহাট আবাসনের বাসিন্দা জাহাঙ্গীর সিকদারকে আটক করা হয়। এজাহার সূত্রে জানা যায়, ২০১৯ সালের জানুয়ারী থেকে প্রতিবেশী জাহাঙ্গীরের বাসায় বিভিন্ন সময় টিভি দেখতে যায় ওই কিশোরী। আর এই কিশোরী সেখানে প্রায়ই ধর্ষণের শিকার হতে থাকে। সর্বশেষ চলতি মাসের ৭ তারিখ কিশোরীকে কৌশলে ধর্ষণ করার চেষ্টা করলে প্রতিবেশীরা ঘটনাটি জানাজানি হয়। মেয়েটি তার পরিবারের কাছে বিভিন্ন সময়ে জাহাঙ্গীর তাকে ধর্ষণ করে বলে জানান। প্রথমবার ধর্ষণ করার পরে ধর্ষণের কথা কাউকে বললে মেয়েটিকে হত্যা করে ফেলবে বলে হুমকি দেয় জাহাঙ্গীর। তাই সে দীর্ঘ দিনেও এ কথা কাউকে বলেনি । সে তিন বছর পূর্বে পাড়েরহাট আবাসনের প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণি পর্যন্ত পড়ালেখা করে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাহাঙ্গীর শিকদারের দুই বিয়ে। তিন সন্তানের জনক জাহাঙ্গীরের দুই স্ত্রী রয়েছে। সে পেশায় জেলে। তার বিরুদ্ধে নানা ধরনের অপকর্মের অভিযোগ রয়েছে আবাসন এলাকায়।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির জানান, ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে বুধবার বিকালে আদালতে প্রেরণ করা হয়েছে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে পাঠান হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap