শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১১ অপরাহ্ন

মঠবাড়িয়ায় সন্ত্রাসীদের কোপে প্রবাসী যুবকের হাতের আঙ্গুল বিচ্ছিন্ন

মঠবাড়িয়ায় সন্ত্রাসীদের কোপে প্রবাসী যুবকের হাতের আঙ্গুল বিচ্ছিন্ন

0 Shares

 

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের মঠবাড়িয়ায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আল আমীন হাওলাদার (২৪) নামে প্রবাসী এক যুবকের দুই হাতের আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে।
শুক্রবার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্ধ ড্রেন সড়কে ওই প্রবাসীর নিজ বাসার সামনের সড়কে তিনি এ সন্ত্রাসী হামলার শিকার হন।
গুরুতর অবস্থায় প্রথমে তাকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর কর্তব্যরত চিকিৎসক গভীর রাতে তাকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
আহত যুবক আল আমীন মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্ধ ড্রেন সড়কের বাসিন্দা রুস্তুম আলী হাওলাদার এর ছেলে। পরিবারের দাবি আল আমীন তার মোবাইলে কতিপয় যবুকের মাদক সেবনের একটি ভিডিও সংরক্ষণ করায় সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।
আহত যুবক আল আমীনের মা আকলিমা বেগম জানান, গত ১০ মাস আগে তার সৌদি প্রবাসী ছেলে আল আমীন বাড়িতে আসে। তার ছেলের সঙ্গে কারও শত্রুতা ছিলো না। তবে তার মোবাইলে কয়েক যুবকের মাদক সেবনের একটি ভিডিও ছিলো। এ নিয়ে পূর্ব শত্রুতা থাকতে পারে। এ কারণে শনিবার রাত সাড়ে ১০টার দিকে ৫-৬ জন অজ্ঞাত যুবক বাসার সামনে আল আমীনকে কুপিয়ে জখম করে। এসময় তার বাম হাতের আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়।
মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত যুবকের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap