শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৩ অপরাহ্ন

মহানবী (সাঃ) এর অবমাননার প্রতিবাদে নাজিরপুরে মানববন্ধন ও সমাবেশ

মহানবী (সাঃ) এর অবমাননার প্রতিবাদে নাজিরপুরে মানববন্ধন ও সমাবেশ

0 Shares

মোঃ মশিউর রহমান, নাজিরপুর প্রতিনিধি : মহানবী (সা:) এর অবমাননা সহ ফরাসী প্রেসিডেন্টের বিরুপ মন্তব্যের প্রতিবাদে আজ রবিবার সকাল ১০ টায় নাজিরপুর উপজেলার প্রধান প্রধান সড়ক প্রতিবাদ মিছিলে মুখরিত হয়ে ওঠে। মিসিল শেষে উপজেলা গেটের প্রধান সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে নাজিরপুর উপজেলা কওমী মাদ্রাসার অনুসারী এবং ইসলাম প্রিয় সকল তাওহিদী জনতা।

উপজেলার জামিয়া আরাবিয়া সাতকাছেমিয়া কওমী মাদ্রাসার ইমাম সভাপতি মুফতি মাওঃ মোঃ ফেরদৌস হুসাইন এর সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নাজিরপুর সদর থানা মসজিদের ইমাম মোঃ ওবাইদুল্লাহ জুবাই, চৌঠাইমহল মাদ্রাসার মুহতামিম আল-মামুন, তারাবুনিয়া মাদ্রাসার প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম, নাজিরপুর উপজেলা ইমাম শাখার সভাপতি হাফেজ মাও:আবু মুছাসহ বিশিষ্ট ওলামায়েকেরামগন। বক্তারা অবিলম্বে ফরাসি প্রেসিন্ডেটের বক্তব্য প্রত্যাহারসহ ফ্রান্সকে বিশ^ বাসির কাছে নি:শর্ত ক্ষমা প্রার্থনার আহ্বান জানান এবং বাংলাদেশের আগামী সংসদে ফ্রান্স প্রেসিডেন্টের আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে নিন্দা প্রস্তাব আনতে হবে।

ফ্রান্স দুতাবাস বন্ধকরা ও ফ্রান্স পন্য আমদানী রপ্তানি বন্ধ করার দাবী করেন। এ সময় বক্তারা আরো বলেন যে নবী জন্ম না হলে পৃথিবী সৃষ্টি হত না। যে নবীর ইসারায় পৃথিবীর আকাশের চাঁদ দ্বিখন্ডিত হয়েছিল। সেই নবীকে নিয়ে যারা অবমাননাকর কথা বলে তাদের বিচার না হলে এ তাওহীদি মুসলিম জনতা আরো তিব্র আকারে ফুসে উঠবে এবং অবমাননাকারীদের এ পৃথিবীর মাটিতেই বিচার হবে । আজ পৃথিবীর দু’শ কোটি তাওহীদি জনতার কলিজায় আঘাত দিয়েছে ফরাসি মুরদাদ প্রেসিডেন্ট।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap