শনিবার, ২৭ Jul ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে সেচ্ছাসেবক দলের তথ্য উপাত্ত সংগ্রহ ও ফরম বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

ইন্দুরকানীতে সেচ্ছাসেবক দলের তথ্য উপাত্ত সংগ্রহ ও ফরম বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক : স্বেচ্ছাসেবক জনতা-গড়ে তোল একতা ” এই স্লোগানকে সামনে রেখে ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক দলের তথ্য উপাত্ত সংগ্রহ ও ফরম বিতরন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে ।

রোববার বিকালে উপজেলা ছাত্রদলের কার্যালয় উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে পিরোজপুর জেলা কর্তৃক নির্ধারিত টিম প্রধান জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ রুহুল আমিন মুন্সির নেতৃত্বে ফরম বিতরন ও আলোচনা সভ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন টিম সহযোগী মোঃ মিরাজ হাওলাদার, মোঃ সাদ্দাম হোসেন বাবু, মোঃ তুহিন হাওলাদার, মোঃ আনোয়ার হোসেন, ভান্ডারিয়া স্বেচ্ছাসেক দলের যুগ্ন আহবায়ক মোঃ মনোয়ার হোসেন পলাশ।

আলোচনা সভায় ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোঃ আব্দুল হালিম হাওলাদারের সভাপত্বিতে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্চাসেবক দলের সাধারণ সম্পাদক হুমাউন কবির, যুবদলে সভাপতি আতিকুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আল আমিন হোসেন, কলেজ শাখার ছাত্রদলে সভাপতি মোঃ জুয়েল রানা, পিরোজপুর স্বেচ্চাসেবক দলে সদস্য মোঃ খায়রুল ইসলাম লাভলু, বশির আহমেদ, উপজেলা স্বেচ্চাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীন, সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ । আলোচনা শেষে কর্মীদের মাঝে ফরম বিতরন করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap