শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১৭ অপরাহ্ন

নাজিরপুরে ঘূর্ণিঝড় আম্ফান ও কোভিডে ক্ষতিগ্রস্থ প্রবীণদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

নাজিরপুরে ঘূর্ণিঝড় আম্ফান ও কোভিডে ক্ষতিগ্রস্থ প্রবীণদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

0 Shares

মোঃ মশিউর রহমান, নাজিরপুর প্রতিনিধি : নাজিরপুরে রিসোর্স ইন্টিগ্রেশন (রিক) এনজির উদ্দ্যোগে আজ সোমবার সকাল ১০ টায় নাজিরপুর উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে ঘূর্ণিঝড় আম্ফান ও কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ প্রবীণ সংগঠনের মাঝে ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ওবায়দুর রহমান ও উপজেলা চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার।

এ সময় উপস্থিতি ছিলেন রিক এর সহকারী মহাব্যবস্থাপক নাসির উদ্দিন মৃধা ও আঞ্চলিক সমন্বয়কারী ফারুক হোসেন। রিক এর সহকারী মহাব্যবস্থাপক জানান, উপজেলার ৭ টি ইউনিয়নে ৪৬৩ জন প্রবীণ সংগঠনের ক্ষতিগ্রস্থ প্রবীনদের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়েছে এবং তিনি আরো জানান, ২০০৩ সাল থেকে রিসোর্স ইন্টিগ্রেশন (রিক) এনজিও প্রবীণদের নিয়ে কাজ করে আসছে।

যার কারনে অনেক প্রবীণ পারিবারিক স্বচ্ছলতা থাকা সত্বেও সন্তানদের কাছে নিগ্রিহিত ও অবহেলিত। কিছু প্রবীন সম্বলহীন, অর্থহীন বিধায় রিসোর্স ইন্টিগ্রেশন (রিক) এর পরিচালক হাসিব খান তার ব্যক্তি চিন্তা চেতনায় উপলব্ধি করেন যে, শৈশবকাল থেকে যৌবন কাল মানুষের ভালো কাটে কিন্তু বৃদ্ধকালে অনেক ক্ষেত্রে অবহেলিত হয়ে পরে প্রবীণরা। তাই প্রবীণদের মানসিকতার বিকাশ ঘটানোর লক্ষ্যে ও দুশ্চিন্তামুক্ত করতে রিসোর্স ইন্টিগ্রেশন (রিক) বাহিরের দাতা সংস্থার কাছ থেকে এ অনুদান এনে দেশের প্রবীনদের মাঝে কাজ করে যাচ্ছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap