রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:০১ পূর্বাহ্ন

পিরোজপুরে “আপনার মাস্ক কোথায়?” শীর্ষক ক্যাম্পেইন অনুষ্ঠিত

পিরোজপুরে “আপনার মাস্ক কোথায়?” শীর্ষক ক্যাম্পেইন অনুষ্ঠিত

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট : ভলেন্টিয়ার ফর বাংলাদেশের আয়োজনে বাংলাদেশের ৮টি বিভাগের ৬৪টি জেলায় ধারাবাহিক ভাবে “আপনার মাক্স কোথায়? ইভেন্ট পরিচালনা করা হয়।

উক্ত ইভেন্টের অন্যতম অংশগ্রহণকারি জেলা হিসেবে ছিলো পিরোজপুর। এ জেলায় সকল ধরনের নির্দেশনা মেনে সুসৃঙ্খল ও সুন্দর ভাবে আয়োজন করা হয় ইভেন্টটি।

এর ধারাবাহিকতায় আজ সকাল ১০ টায় শহরের সিও অফিসের সামনে পিরোজপুর জেলা শাখার ভলেন্টিয়াররা ইভেন্টের আয়োজন করেন। এ সময় সংগঠনটির বরিশাল বিভাগের ভাইস প্রেসিডেন্ট সৌরভ তালুকদার, গোপালগঞ্জ জেলার পার্থ, পিরোজপুর জেলা শাখার ভলেন্টিয়ার মোঃ রুবেল সিকদার, সজীব, ইমন,জুবায়ের, রিয়াজুল,অনিক,আবির, সুব্রত বৈরাগী সহ আরো ভলেন্টিয়ার উপস্থিত ছিল।

এই ইভেন্টের মূল উদ্দেশ্য ছিল করোনা মহামারীর প্রকোপ থেকে রক্ষা পেতে সকল স্বাস্থ্যবিধি মেনে চলতে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করা। World Health Organization (WHO) এর ধারণা অনুযায়ী করোনা ভাইরাসের আরেকটি স্রোত শীঘ্রই আঘাত হানতে পারে পৃথিবীতে। এমতাবস্থায় ভলেন্টিয়ার ফর বাংলাদেশ বিশ্বাস করে একমাত্র সকলের সচেতনতাই পারে এই মহামারীর ছোবল থেকে সবাইকে সুরক্ষিত রাখতে।

এই বিশ্বাসকে বুকে ধারণ করে সারা বাংলাদেশের হাজার হাজার তরুণ রাস্তায় নেমে আসে শুধুমাত্র এই সচেতনতার ধারণাটিকে জনসাধারণের নিকট পৌঁছে দিতে। যার মধ্যে অন্যতম অংশ ছিল ভলেন্টিয়ার ফর বাংলাদেশ পিরোজপুর জেলার ভলেন্টিয়াররা।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap