মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০২:০৭ অপরাহ্ন

বরিশালে বানারীপাড়া এক নারীর লাশ গুমের সময় আটক ৩

বরিশালে বানারীপাড়া এক নারীর লাশ গুমের সময় আটক ৩

0 Shares

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার বানারীপাড়া উপজেলার বিশারকান্দি গ্রামে যৌতুকের দাবিতে অনিমা হালদার (২৮) নামের এক অন্তঃত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের লাশ গুমের সময় এলাকাবাসী তিনজনকে আটক করে থানায় সোর্পদ করেছে।

বৃহস্পতিবার সকালে থানার ওসি মোঃ হেলাল উদ্দিন বলেন, এ ঘটনায় নিহতের ভাই গোপাল হালদার বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পাশাপাশি নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি আরও বলেন, ময়নাতদন্তের রির্পোট আসার পর মূল রহস্য বেরিয়ে আসবে। গ্রেফতারকৃত আসামি নিহতের স্বামী নরেন জয়ধর (৩৬), ভাসুর নারায়ন জয়ধর (৪২) ও জা কবিতা জয়ধরকে (৩৫) আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার বাদি বিশারকান্দি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের প্রয়াত মতিলাল হালদারের পুত্র গোপাল হালদার বলেন, তার বোন অনিমার সাথে বিশারকান্দি গ্রামের বৈকুন্ঠ জয়ধরের পুত্র নরেন জয়ধরের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় বরকে প্রায় দেড় লাখ টাকার মালামাল ও নগদ এক লাখ টাকা যৌতুক হিসেবে দেওয়া হয়। বিয়ের পর থেকে নরেন জয়ধর তার পরিবারের সদস্যদের প্ররোচনায় অনিমাকে তাদের (গোপাল) বাড়ি থেকে আরও দুই লাখ টাকা যৌতুক আনার জন্য চাঁপ প্রয়োগ করে। এতে অস্বীকৃতি জানালে তার বোনকে প্রায়ই শারিরীক ও মানসিক নির্যাতন করা হয়। পরবর্তীতে দাবীকৃত যৌতুকের টাকা না দেয়ায় গত একবছর পূর্বে নরেন জয়ধর ঢাকায় গিয়ে অন্য একটি মেয়েকে বিয়ে করে।

তিনি আরও জানান, সম্প্রতি নরেন বাড়িতে ফিরে আসে। গত ২৪ নবেম্বর রাতে পূনরায় যৌতুকের দাবীতে তার নয় মাসের অন্তঃসত্ত্বা বোন অনিমাকে অমানুষিক নির্যাতন করে হত্যা করা হয়। পরবর্তীতে ওইদিন রাতেই লাশ গুম করার জন্য আসামিরা স্থানীয় মরিচবুনিয়া বাজার এলাকা অতিক্রমকালে স্থানীয়রা তাদের আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশকে খবর দেন। রাত আড়াইটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ ও তিন আসামিকে আটক করে থানায় নিয়ে আসেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap