রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ইন্দুরকানীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ইন্দুরকানীতে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
গত ৫ ডিসেম্বর কুষ্টিয়ায় জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে ইন্দুরকানী
উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন । রবিবার সকাল ১০টায় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে শুরু করে প্রতিবাদ মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়।
প্রতিবাদ সভায় উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাকের সঞ্চলনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন গাজী, ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারন সম্পাদক ইসরাফিল খান নেওয়াজ, সাবেক ছাত্রলীগের সভাপতি শাহীন হাওলাদার।
এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়মীলীগের সাবেক সহ-সভাপতি মাহামুদুল হক দুলাল,সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, ইন্দুরকানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান সিকদার, পাড়েহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন স¤পাদক মহসীন হাওলাদার,চন্ডিপুর ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান,বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার, উপজেলা যুবলীগের সহ সভাপতি আব্দুল মজিদ, যুগ্ন সাধারন সম্পাদক এইচ এম মেজবাহ উদ্দিন, মো: মাসুদ রানা,সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাওন তালুকদার, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সাইফুর রহমান সোহাগ, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান,উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাদাৎ হোসেন বাবু প্রমূখ।
প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মতিউর রহমান তার বক্তব্যে বলেন “ জঙ্গীবাদ ও মৌলবাদের বিরুদ্ধে আমাদের কাঁদে কাঁদ মিলিয়ে এদেরকে প্রতিরোধ করতে হবে।” বঙ্গবন্ধুর ভাস্কর্য যারা ভেঙেছে এবং যারা এর উস্কানীদাতা তাদেরকে বিচারের আওতায় এনে দৃস্টান্ত মুলক শাস্তি দিতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap