শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

’যখন আমি থাকবোনা তখন আমায় আর খুঁজো নাহ, শুধু মনে করে একটু ভালবাসা উড়িয়ে দিও’

’যখন আমি থাকবোনা তখন আমায় আর খুঁজো নাহ, শুধু মনে করে একটু ভালবাসা উড়িয়ে দিও’

0 Shares

জে আই লাভলু:
’যখন আমি থাকবনা তখন আমায় আর খুঁজো নাহ, শুধু মনে করে একটু ভালবাসা উড়িয়ে দিও’। আল- মারুফ লিওন (মৃত্যুপথ যাত্রী) নিজের ফেসবুক প্রোফাইলে লেখা কলেজ ছাত্র লিওনের জীবনের শেষ পরিনতি যে এমনটিই ঘটবে তা ভাবেননি কেউই। একটি দুর্ঘটনার শিকার হয়ে অকালেই তাকে চলে যেত হল না ফেরার দেশে। মঙ্গলবার সন্ধ্যায় একটি যাত্রীবাহী বাস কেড়ে নিল তার প্রাণ। দু’ভাই বোনের মধ্যে লিওন ছিল বড়। লিওনের এ অনাকাংখিত মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে পরিবার পরিজন, আত্মীয়-স্বজন, পাড়া প্রতিবেশী ও বন্ধু-বান্ধবের মধ্যে নেমে আসে শোকের ছায়া।এমন মৃত্যু মেনে নিতে পারছেনা কেউই।

আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ইন্দুরকানী-পিরোজপুর সড়কের মহুরী বাড়ি নামক স্থানে বাস-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত হন মটর সাইকেল আরোহী কলেজ ছাত্র আল-মারুফ লিওন (২২) । এসময় মটর সাইকেলে থাকা তার অপর সঙ্গী মাহামুদ (২২ ) নামে এক জন আহত হন। নিহত লিওন উপজেলার সেউতিবাড়িয়া গ্রামের (আউরাপোল এলাকার) আব্দুল কাদের হাওলাদারের ছেলে এবং খুলনা সুন্দরবন ইনিস্টিটিউট অব টেকনোলজির টেক্সটাইলের শেষ বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে লিওন এবং মাহামুদ নামে দুজন মটর সাইকেল নিয়ে বন্ধুরা মিলে রাতে পিকনিক করার উদ্যেশে গোশত আনতে পিরোজপুর শহরের দিকে যাচ্ছিলেন। এসময় ইন্দুরকানী-পিরোজপুর সড়কের মহুরী বাড়ি সংযোগ সড়কের কাছে খুলনা থেকে চন্ডিপুরের উদ্যেশে ছেড়ে আসা ’পায়রা পরিবহনের’ একটি যাত্রীবাহী বাসের সাথে তাদের মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে কলেজ ছাত্র লিওনের মাথায় গুরুতর আঘাত লাগে এবং মাহামুদও গুরুতর ভাবে আহত হন। পরে স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক লিওনকে মৃত্যু ঘোষনা করেন। এছাড়া গুরুতর আহত মাহামুদকে উন্নত চিকিৎসার জন্য পরে খুলনা নিয়ে যাওয়া হয়।
ইন্দুরকানী থানার ওসি মো: হুমাউন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইন্দুরকানী-পিরোজপুর সড়কের মহুরী বাড়ি নামক স্থানে বাস-মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল আরোহী কলেজ ছাত্র আল-মারুফ লিওন গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে মারা যান। এসময় মটর সাইকেলে থাকা তার অপর সঙ্গী মাহামুদ (২২ ) নামে এক জন আহত হয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap