শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ইন্দুরকানীতে বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে ইন্দুরকানীতে বিক্ষোভ

0 Shares

নিজস্ব প্রতিবেদক ঃ
কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পিরোজপুরের ইন্দুরকানীতে বিক্ষোব মিছিল ও সমাবেশ করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন। বৃহস্পবিার বিকালে উপজেলার চন্ডিপুর বাজারে বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে একটি বিক্ষোব মিছিল বের করে, মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার চত্তরে এসে বিক্ষোব সমাবেশ করে। এসময় সমাবেশে বক্তব্য রাখেন ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি এ্যাড এম মতিউর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি মাস্টার আঃ রাজ্জাক মাতুব্বর, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোস্তাফিজুর রহমান, যুবলীগ সভাপতি মিজানুর রহমান হাওলাদার, উপজেলা ছাত্রলীগ এর সহ-সভাপতি রাহাত হোসেন গাজী, চন্ডিপুর ইউনিয়ন কৃষকলীগ এর সদস্য সচিব আঃ রহিম খান, যুবলীগ নেতা বাপ্পি মোল্লা প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন মাঝি, বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন জাতীর জনকের অস্তিত্ব বিলিন করার লক্ষে মৌলবাদীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার মতো ন্যাক্কারজনক কাজে লিপ্ত হয়েছে এদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ সাস্তির দাবি করেন। একাত্তরের পরাজিত শক্তি যাতে মাথাচারা দিয়ে দারাতে না পারে সেদিকে দলের সকল নেতাকর্মীদের সজাক থাকারও আহবান জানান বক্তারা।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap