শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

না ফেরার দেশে চলে গেলেন ইন্দুরকানী সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান; বিভিন্ন মহলের শোক

না ফেরার দেশে চলে গেলেন ইন্দুরকানী সরকারী কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান; বিভিন্ন মহলের শোক

0 Shares

ইন্দুরকানী প্রতিনিধি:
ইন্দুরকানী সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান শিকদার বুলবুল হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আগামীকাল রবিবার সকাল ১০টায় ঘোষেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাযা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফনকরা হবে।
অধ্যক্ষ মনিরুজ্জামান শনিবার বিকাল সাড়ে তিনটার দিকে টার দিকে তার নিজ বাড়িতে বসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এসময় তার পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার ছোট ভাই আল-আমিন শিকদার সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।
অধ্যক্ষের এ মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান,ইন্দুরকানী সরকারি কলেজের তত্বাবধায়ক ও পরিচালনা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মাদ আল মুজাহিদ, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন, পত্তাশী ইউপি চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার বাবুল, ইন্দুরকানী প্রেস ক্লাবের সভাপতি আলমগীর কবির মান্নু ও আজাদ হোসেন বাচ্চু।
অধ্যক্ষের মৃত্যুতে ইন্দুরকানী বার্তা পরিবারও গভীর শোক জানিয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap