শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

ইন্দুরকানীর সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুর রহমান খান আর নেই; বিভিন্ন মহলের শোক

ইন্দুরকানীর সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সামসুর রহমান খান আর নেই; বিভিন্ন মহলের শোক

0 Shares

জে আই লাভলু:
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো: সামসুর রহমান খান আর আমাদের মাঝে নেই। আজ শনিবার (২ জানুয়ারী) সকাল সাড়ে ছয়টায় তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। পারিবারিক জীবনে নি:সন্তান ছিলেন সামসুর রহমান খান। তিনি স্ত্রী, ভাই, বোনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বিকাল ৩টায় রাস্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদানের পর জানাযা শেষে তাকে বালিপাড়া গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। জানাযায় বিভিন্ন রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা সহ সর্বস্তরের জনসাধারন অংশ গ্রহন করেন।
এদিকে সকালে তার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে বিভিন্ন রাজনৈতিক,সামজিক,পেশাজীবী সংগঠন, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ীসহ সর্বস্তরের জনসাধারনের মাঝে শোকের ছায়া নেমে আসে।
তিনি ৩ নং বালিপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। এছাড়া রাজনৈতিক জীবনে তিনি খুলনা জেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক,খুলনা সরকারি সুন্দরবন কলেজের সাবেক এজিএস, পিরোজপুর জেলা আ.লীগের সাবেক সদস্য, ইন্দুরকানী উপজেলা আ.লীগের সাবেক যুগ্ন-আহবায়ক ছিলেন।
জীবদ্দশায় তিনি ছাত্র জীবন থেকে এলাকায় বিভিন্ন সামাজিক ও সমাজসেবা মুলক কর্মকান্ডে সম্পৃক্ত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সাধনা রানী হালদার, পিরোজপুর জেলা আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল হাকিম হাওলাদার, সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, আব্দুর রাজ্জাক খান বাদশা, ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. এম মতিউর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম, উপজেলা আ.লীগের সাবেক আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান্য মোবারক আলী হাওলাদার, উপজেলা জেপির সদস্য সচিব শাহিন হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, পত্তাশী ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, বালিপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি কবির হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মসিউর রহমান মঞ্জু, বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মিজানুর রহমান স্বপন মাঝি, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা ও উপজেলা জেপি নেতা মোশাররফ হোসেন, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান, বালিপাড়া ইউনিয়ন জাতাীয় পার্টি জেপির সভাপতি মোয়াজ্জেম হোসেন হাওলাদার, সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক আলী আকবর সহ ইন্দুরকানী মুক্তিযোদ্ধা সংসদ ও প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap