শনিবার, ২৭ Jul ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন

নানা আয়োজনে ইন্দুরকানীতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নানা আয়োজনে ইন্দুরকানীতে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0 Shares

জে আই লাভলু:
পিরোজপুরের ইন্দুরকানীতে নানা আয়োজনে সংগ্রাম, গৌরব ও ঐতিহ্যের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ৫ জানুয়ারি মঙ্গলবার বেলা ১১ টায় ইন্দুরকানী সরকারি কলেজের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মাঠে এক অনুষ্ঠানে মিলিত হয়। এসময় দলীয় পতাকা উত্তোলন, কেক কেটে এবং পায়রা উড়িয়ে ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন নেতৃবৃন্দ।
উপজেলা উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইসরাফিল খান নেওয়াজের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা চেয়ারম্যান এ্যাড এম অ্যাডভোকেট মতিউর রহমান,প্রধান আলোচক উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ আল মুজাহিদ, বিশেষ অতিথি ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম, ইন্দুরকানি থানার অফিসার্স ইনচার্জ মোঃ হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আ.লীগ নেতা মনিরুজ্জামান শিকদার, বদিউজ্জামান বাদল উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক শাহিন গাজী সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহিন হাওলাদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি মাহমুদুল হক দুলাল, চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান হাওলাদার,সাধারণ সম্পাদক মিজানুর রহমান স্বপন মাঝি, ইন্দুরকানী সদর ইউনিয়ন আ.লীগের সভাপতি তোবারেক আলী হাওলাদার, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার, উপজেলা শ্রমীকলীগ নেতা আনিচুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, এইচ এম মেজবাহউদ্দিন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান শাওন তালুকদার,এসএম মনিরুজ্জামান মনির,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম লিটন, বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আরিফুর রহমান টুটুল, জিল্লুর রহমান, উপজেলা ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন বাবু, শাওন হাওলাদার, শেখ আসাদুজ্জামান, সানজিদুর রহমান, এইচ এম সুমন, বাবু, আরিফুর রহমান নোবেল, মিজান রানা, পত্তাশী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মেহেদী হাসান সুমন, বালিপাড়া ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান বাচ্চু প্রমুখ।

বক্তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে আদর্শবান হওয়ার আহবান জানিয়ে বলেন, বঙ্গবন্ধু ভোগের রাজনীতি নয়, ত্যাগের রাজনীতি করে গেছেন। তারই আদর্শিক পথে তার কণ্যা দেশরত্ন শেখ হাসিনা দেশকে সুখি সম্মৃদ্ধ একটি উন্নয়নশীল রাস্ট্রে রুপান্ত্রিত করার জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন। তাই উন্নয়নের অগ্রযাত্রায় সংগঠনের প্রত্যেকটি নেতাকর্মিকে একজন ত্যাগী এবং আদর্শবান কর্মি হিসেবে শেখ হাসিনার নির্দেশিথ পথে সব সময় অগ্রণী ভূমিকা পালন করার আহবান জানান তারা।
অনুষ্ঠানে ছাত্রলীগের উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap