মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৮:২৬ অপরাহ্ন

পাড়েরহাটে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওন তালুকদারের উঠান বৈঠক ও মতবিনিময়

পাড়েরহাটে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওন তালুকদারের উঠান বৈঠক ও মতবিনিময়

0 Shares

ই্দুরকানী বার্তা:
আসন্ন ইন্দুরকানীর ১ নং পাড়েরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান শাওন তালুকদারের পক্ষে বুধবার ৬ নং পূর্ব টগড়া গ্রামের হাজী বাড়িতে উঠান বৈঠক ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আব্দুল বারেক হাওলাদারের সভাপতিত্বে উক্ত উঠান বৈঠক ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ১নং পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল বাদশা তালুকদার, ৬ নং টগড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি টিপু তালুকদার, সাধারন সম্পাদক নাছির উদ্দিন হাওলাদার,ইন্দুরকানী উপজেলা সেচ্ছাসেকলীগের সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান,ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ বাবু,সাংগঠনিক সম্পাদক আফ্রিদি, ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক এনায়েত হাওলাদার,৬নং ওয়ার্ড যুবলীগ নেতা আরিফ হাওলাদার সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতাকর্মি ও স্থানীয় বিভিন্ন জনসাধারণ।
সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওন তালুকদার বলেন, আমি বাংলাদেশ আ.লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। আাগামী ইউপি নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে এবং এলাকার সাধারন ভোটারদের সমর্থনে বিজয়ী হতে পারলে অবহেলিত এ এলাকার উন্নয়নে
বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করব। আমি আপনাদেরই এলাকার সন্তান। তাই আপনারা আমার পাশে থাকবেন এবং আসন্ন ইউপি নির্বাচনে আপনাদের সমর্থনের মাধ্যমে আমাকে সহযোগীতা করবেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap