শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ৪৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

বঙ্গবন্ধুর ৪৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আলোচনা সভা

0 Shares

নিজস্ব প্রতিনিধি:

পিরোজুপরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৯ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে শহরের গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে এ আলোচনা সভায় সভাপতিত্বে করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল।
সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদার, সহ সভাপতি শাজাহান খান তালুকদার ও দিলীপ সাধু, যুগ্ম সাধারন সম্পাদক কানাই লাল বিশ^াস, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ,নাজিরপুর উপজেলা চেয়ারম্যান বাবু অমূল্য রঞ্জন হালদার,জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু,সহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সভায় বক্তারা বলেন, ১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনের মধ্যে বাংলার বিজয়ের পূর্ণতা লাভ করে। বিধস্ত বাংলার অবকাঠামো ও অর্থনীতি পুনরুজ্জীবিত করে একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু। তাই বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap