বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সামছুর রহমান খান একজন আদর্শবান রাজনীতিবিদ ছিলেন; স্মরণ সভায় বক্তারা

সামছুর রহমান খান একজন আদর্শবান রাজনীতিবিদ ছিলেন; স্মরণ সভায় বক্তারা

0 Shares

জে আই লাভলু:
পিরোজপুরের ইন্দুরকানীতে সাবেক ইউপি চেয়ারম্যান ও আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সামছুর রহমান খানের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে বালিপাড়া বাজার পুরাতন ঈদগাও ময়দানে বালিপাড়া ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠন এ স্মরণ সভার আয়োজন করেন।
৩নং বালিপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি কবির হোসেনের সভাপতিত্বে উক্ত স্মরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান, বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, বালিপাড়া ইউনিয়ন জাতীয় পার্টি জেপির সভাপতি মো: মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান, আ.লীগ নেতা এ হাচান হিরন, উপজেলা ছাত্রলীগ নেতা রাহাত খান রাজু।

এসময় উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল মজিদ বিকম, মুক্তিযোদ্ধা ও আ.লীগ নেতা আব্দুর রশিদ, আ.লীগ নেতা সালেহ আহম্মদ, ইউপি সদস্য শহিদুল ইসলাম, মো: নাসির উদ্দিন খান, সহায়ক ইউপি সদস্য আলী আকবর বেপারী, বালিপাড়া ইউনিয়ন মহিলা আ.লীগের সভাপতি জোসনা বেগম, শ্রমীক লীগের সভাপতি বাদশা হাওলাদার সহ আ.লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
স্মরণ সভায় বক্তারা বলেন, সামছুর রহমান খান ছিলেন প্রকৃত পক্ষে একজন আদর্শবান মানুষ। রাজনীতির পাশাপাশি ছাত্রজীবন থেকেই তিনি সমাজসেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন। এ উপজেলায় তার মত একজন সংগঠন প্রিয়,ত্যাগী, নিবেদিত, সৎ এবং আদর্শবান আ.লীগের নেতা খুঁজে পাওয়া কঠিন। রাজনীতিতে তার অভাব কখনোই পুরন হবেনা। তিনি আমাদের মাঝে আজীবন বেঁচে থাকবেন।
স্মরণ সভা শেষে তার রুহের মাগফেরাত কামনায়া দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন বালিপাড়া বাজার বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা রেদওয়ানুল হক।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap