শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১৮ অপরাহ্ন

বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন

বরগুনায় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সম্পাদকের বাড়িতে ককটেল বিস্ফোরন

0 Shares

ইন্দুরকানী বার্তা: সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক, প্রেসক্লাবের সম্পাদক, এনটিভি ও কালেরকণ্ঠের স্টাফ রিপোর্টার সোহেল হাফিজের বাসার গেটে ককটেল (হাত বোমা) বিস্ফোরনের ঘটনা ঘটেছে। ১৮ জানুয়ারি রাত ০৮টার দিকে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির কেন্দ্রীয় সমন্বয়কারী আহমেদ আবু জাফর গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি আইন প্রয়োগকারী সংস্থার নিকট সুষ্ঠু তদন্ত করে ঘটনার সাথে সংশ্লিষ্টদের দ্রুত গ্রেফতারের দাবি করেন।

নেতৃবৃন্দ বলেন, এভাবে একজন সাহসী সাংবাদিকের কলম স্তব্ধ করা যায়না। সন্ত্রাসীরা যতই শক্তিশালী হোকনা কেন কলমকে স্তব্ধ করা যাবেনা। সাংবাদিকরা আগের তুলনায় আরো ঐক্যবদ্ধ। অপরাধীকে ধরা পড়তেই হবে। নয়তো কঠোর আন্দোলনেরও হুশিয়ারী উচ্চারণ করা হয়।

এ ঘটনায় বরগুনা প্রেসক্লাব, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। পাশাপাশি প্রশাসনের কাছে এ ঘটনার তদন্ত পূর্বক দ্রুত আইনী ব্যবস্থা গ্রহণেরও দাবি জানানো হয়।

সোহেল হাফিজ বিএমএসএফকে বলেন, আমি সাংবাদিকতা ছাড়াও সাংবাদিকের স্বার্থ রক্ষা, সাংবাদিক নির্যাতন বিরোধী কার্যক্রমসহ সামাজিক আন্দোলন করে থাকি। তবে আমার কোন শক্র থাকতে পারেনা। ঘটনার পরপরই পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap