শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

ইন্দুরকানীতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ আবুল কালাম আজাদের মতবিনিময়

ইন্দুরকানীতে সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ আবুল কালাম আজাদের মতবিনিময়

0 Shares

ইন্দুরকানী বার্তা:
ইন্দুরকানীতে আসন্ন ৫নং চন্ডিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি শেখ আবুল কালাম আজাদ ইমরান চরবলেশ্বর গ্রামের স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার বিকেলে পশ্চিম চর বলেশ্বর গ্রামের তার নিজ বাড়ির সামনে মুক্তিযোদ্ধা মোঃ দেলোয়ার হোসেন ফকিরের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুক্তিযােদ্ধা শফিকুল ইসলাম,সাবেক ইউপি সদস্য শাহ আলম হাওলাদার,যুবলীগ নেতা আব্দুল বারেক,স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুর রহিম,সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী বাচ্চু হাওলাদার,সম্ভাব্য মহিলা মেম্বার প্রার্থী শামসুন্নাহার বাবুল,আসাদুল ইসলাম মুন্না ও আনোয়ার হোসেন।
এসময় মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন মোল্লা,আব্দুল খালেক মোল্লা,মোঃ ইসাহাক মৃধা মাদ্রাসার শিক্ষক মোঃ রফিকুল ইসলাম, কৃষকলীগ নেতা খলিল সরদার,ওয়ার্ড যুবলীগ নেতা মধু সহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।
সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী শেখ আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। দলীয় মনোনয়ন পেলে আমি আগামী নির্বাচনে চন্ডিপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করব। আমি আপনাদের পাশে থেকে জনগণের একজন সেবক হিসেবে কাজ করতে চাই। এজন্য আপনাদের সবার সহযোগিতা ও সমর্থন প্রত্যাশা করছি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap