বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাথরঘাটা পৌর নির্বাচন “স্বতন্ত্র মেয়র প্রার্থীকে পেটালেন নৌকা সমর্থকরা”

পাথরঘাটা পৌর নির্বাচন “স্বতন্ত্র মেয়র প্রার্থীকে পেটালেন নৌকা সমর্থকরা”

0 Shares

ইন্দুরকানী  ডেস্ক : বরগুনার পাথরঘাটায় মেয়র প্রার্থীদের মধ্যে নির্বাচনী সহিংসতায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে স্বতন্ত্রপ্রার্থীসহ উভয়পক্ষের ছয়জন আহত হয়েছে। আহতদেরকে পাথরঘাটা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। রোববার রাত সাড়ে ৮টার দিকে পাথরঘাটা পৌর এলাকার এক নম্বর ওয়ার্ডের ঈমান আলী সড়কে স্বতন্ত্রপ্রার্থী মাহাবুবুর রহমান খানের বাসার সামনে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে স্বতন্ত্রপ্রার্থী মাহাবুবুর রহমান খান অভিযোগ করে বলেন, ‘রোববার বিকেল ৩টার দিকে পাথরঘাটা উপজেলাসভা কক্ষে বরগুনা জেলা পুলিশ সুপার মো: জাহাঙ্গীর মল্লিক ও জেলা প্রসাশক মো: হাবিবুর রহমান সমন্বয় প্রার্থীদের নিয়ে আইনশৃঙ্খলা সভা শেষে আমি বাসায় ফিরছিলাম। এ সময় নৌকার প্রার্থী ও বর্তমান মেয়র আনোয়ার হোসেনের সমর্থকরা আমাকে ধাওয়া করে থানার গেটের সামনে নিয়ে যায়। পরে তারা আমাকে হাতুড়ি পেটা করে। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দেয়। পরে রাত পৌনে ৯টার দিকে আমার বাসায় হামলা করে ইট-পাটকেল নিক্ষেপ করে ছাত্রলীগ কর্মীরা।

তিনি আরো বলেন, ‘আমার বাসার দোতলার ওপরে জানালার গ্লাস ভাঙ্গার সময় তারা ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় ওই ইট ও গ্লাস পড়ে আমি ও আমার কর্মীরা আহত হয়েছি।

আওয়ামী লীগ প্রার্থী আনোয়ার হোসেন আকন জানান, ‘আমার লোকজন মাহাবুব খানের বাসার সামনে দিয়ে আমার মিটিংয়ে যাচ্ছিল। এ সময় আমার লোকজনদের লক্ষ্য করে তারা বাসার ছাদের ওপর থেকে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে আমার পাঁচকর্মী আহত হয়েছে। এ ব্যাপারে আমি থানায় একটি মামলা করার জন্য দরখাস্ত করেছি।

পাথরঘাটা পৌর নির্বাচনের রির্টানিং অফিসার ও নির্বাহী কর্মকর্তা ইউএনও সাবরিনা সুলতানা এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap