বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় পৌর সভায় সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত করণ সভা অনুষ্ঠিত

মঠবাড়িয়ায় পৌর সভায় সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত করণ সভা অনুষ্ঠিত

0 Shares

এজাজ চৌধুরী মঠবাড়ীয়া প্রতিনিধিঃ এশীয় উন্নয়ন ব্যাংক ও বাংলাদেশ সরকারের অর্থায়নে পিরোজপুরের মঠবাড়িয়া পৌর সভায় সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে পৌর মেয়র ও উপজেলা আ‘লীগ সভাপতি মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত ঘোষণা করেন।

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আ‘লীগ সহ-সভাপতি আরিফ উল হক, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলী হাসান, প্রাণী সম্পদ কর্মকর্তা নূর আলম, ওসি মাসুদুজ্জামন, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, সাংবাদিক আবদুস সালাম আজাদী, ডাঃ কাজি সিরাজুল হক, কাউন্সিলর মঞ্জুর রহমান শিকদার, প্রভাষক জুলহাস শাহিন, স্বেচ্ছা সেবক লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ, ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজা।

পৌর মেয়র মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌস বলেন, উপকূলীয় শহর পরিবেশগত অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৫৩ কোটি ৯ লাখ ৯৫ হাজার টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়নে ও পৌর সভার উদ্যোগে সিনো কনস্ট্রাকশন ওয়াটার সাপ্লাই টিটমেন্ট প্লান্ট তৈরী করেন। ২০১৮ সালের মার্চ মাসে প্লান্ট তৈরীর কাজ শুরু করেন।

পৌর নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালেক জানান, গত ডিসেম্বর মাসের ১৫ তারিখ থেকে পরীক্ষা মূলক পানীর লাইন চালু করা হয় এবং আজ সুপেয় পানি সরবরাহ কার্যক্রম উন্মুক্ত ঘোষণা করা হয়। ইতোমধ্যে পৌর সভায় ৩ হাজার ৫‘শ গ্রাহককে সংযোগ দেয়া হয়েছে। পৌর শহরের কলেজ পাড়া ও ৮ নং ওয়ার্ডে পৃথক দুটি পানির ট্যাঙ্কি নির্মাণ করা হয়েছে। প্রতিদিন দু‘ধাপে পানি সরবরাহ করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap