শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

বগুড়ায় বিষাক্ত মদপানে ১৬ জনের মৃত্যু; আটক ৪

বগুড়ায় বিষাক্ত মদপানে ১৬ জনের মৃত্যু; আটক ৪

0 Shares

অনলাইন ডেস্ক:

বগুড়ায় বিষাক্ত মদপানে ১৬ জন নিহত হওয়ার ঘটনায় করা মামলায় চারজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (০২ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর থেকে রাত ১১টার মধ্যে তাদের আটক করা হয়।

বগুড়ার সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফয়সাল মাহমুদ বলেন, ‘মুন হোমিও, পারুল হোমিও, করতোয়া হোমিও, করমোটেরি হাসান হোমিও হল থেকে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম আপাতত প্রকাশ করা হচ্ছে না।

বগুড়ায় ‘বিষাক্ত মদপানে’ এ পর্যন্ত আব্দুর রহিম (৪২) নামে নতুন একজনসহ ১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গত রবিবার থেকে বুধবার সকালের মধ্যে তাদের সবার মৃত্যু হয়।

পুলিশ আটজনের লাশ পোস্টমর্টেমের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। অন্যরা স্ট্রোক করে মারা গেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। তবে নিহতের স্বজনরা বলছেন, মৃত্যুর আগে তারাও (নিহত) বিষাক্ত মদ পান করেছিলেন।

বিষাক্ত মদ বিক্রির বিষয়ে বগুড়া সদর থানায় সোমবার রাতে একটি মামলা হয়েছে। মামলার বাদী বিষক্রিয়ায় আক্রান্ত অবস্থায় হাসপাতালে ভর্তি রঞ্জুর বড় ভাই মনোয়ার। মামলায় তিনজনের নাম উল্লেখ করা হয়েছে। আসামিরা হলেন- খান হোমিও হলের মালিক শাহিনুর রহমান শাহীন, পারুল ও পুনম হোমিও হলের মালিক নুর আলম ও নুর নবী। নুর আর নুর নবী আপন দুই ভাই।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap