রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

  গৌরনদী সরিকলে বিশ্ব ক্যান্সার দিবস পালন

  গৌরনদী সরিকলে বিশ্ব ক্যান্সার দিবস পালন

0 Shares

                         

গৌরনদী প্রতিনিধি।। সবাই মিলে মানবো  ক্যান্সার প্রতিরোধ করবো ,, গত কাল ৪ ফেব্রুয়ারি, বিশ্ব ক্যান্সার দিবস। প্রতি বছরের ন্যায় এ বছরও বিশ্বব্যাপী ক্যান্সার দিবস পালিত হচ্ছে দিবসটি। বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও দিবসটি পালিত হচ্ছে। ক্যান্সার রোগ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি এবং এই রোগ প্রতিরোধে সরকারি ও বেসরকারি  উদ্যোগকে উৎসাহিত করাই দিবসটি পালনের উদ্দেশ্য। ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত বিশ্ব ক্যান্সার দিবসের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে- ‘আমরা পারি-আমি পারি’,  “We can, I can”.

গৌরনদী উপজেলার সরিকল বাজারে  ওয়ার্ল্ড  ক্যান্সার সোসাইটি বাংলাদেশের   ,World Cancer Society Bangladesh ,  এর উদ্যোগকে    র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

এ সময়ে উপস্হিত ছিলেন  সরিকল আওয়ামী লীগ সাধারন সম্পাদক বীরমুক্তি যোদ্বা  জাহাঙ্গীর হোসেন মোল্লা,  সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রর  এস,আই সামছুদ্দিন আহম্মেদ, আগরপুর ডিগ্রি কলেজ প্রভাসক কাজী আকতার উজজামান ,সরিকল ব্যাবসায়ী আবু জাফর মৃধা, ইউনিয়ন যুব লীগ সাধারন সম্পাদক সাহাবুদ্দিন হোসেন মোল্লা, বাসা ফাউন্ডেশন চেয়ারম্যন কাজী তমাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসার নুরজ্জামান শরীফ সুমন, মতিউর রহমান নয়ন, ব্যাবসায়ী টিটু, মাসুম মৃধা প্রমূখ।

ওয়ার্ল্ড  ক্যান্সার সোসাইটি বাংলাদেশ এর  প্রতিষ্ঠাতা চেয়ারম্যান  সৈয়দ হুমায়ন কবির  বরিশাল জেলার গৌরনদী সরিকলে নিজ  ইউনিয়নে  বিশ্ব ক্যান্সার দিবস পালনে জনসচেতনতা সৃষ্টি লক্ষে তার উদ্যেগে  র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap