শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় করোনার ভাইরাসের টিকা কার্যক্রম উদ্বোধন

মঠবাড়িয়ায় করোনার ভাইরাসের টিকা কার্যক্রম উদ্বোধন

0 Shares

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে টিকা দান কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। রোববার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা আ’লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ রফিউদ্দিন আহমেদ ফেরদৌস ১ম টিকা গ্রহণ করে এ কর্মসূচীর উদ্বোধন করেন।

উদ্বোধনের আগে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান সিফাত, ওসি (তদন্ত) আঃ হক, মুক্তিযোদ্ধা সংসদেও সাবেক কমান্ডার বাচ্চু মিয়া আকন, মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, ডাঃ কাজী সিরাজুল ইসলাম, ডাঃ সৌমিত্র সিনহা রায়, ডাঃ তারিকুল ইসলাম ও সাংবাদিক মিজানুর রহমান মিজু প্রমুখ।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী হাসান জানান, উদ্বোধনীতে রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, পুলিশ, সাংবাদিক ও হাসপাতালে স্টাফসহ ৫০ জন টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন। তিনি আরো জানান, মঠবাড়িয়ায় প্রথম ধাপে ৮ হাজার ৫’শ ডোজ করোনা টিকা এসেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap