শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে চন্ডিপুর কেসি টেকনিক্যাল কলেজের কর্মচারী রিপন হত্যা মামলায় এক জনের ফাঁসির আদেশ

ইন্দুরকানীতে চন্ডিপুর কেসি টেকনিক্যাল কলেজের কর্মচারী রিপন হত্যা মামলায় এক জনের ফাঁসির আদেশ

0 Shares

নিজস্ব প্রতিবেদকঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে কলেজ কর্মচারী রিপন হত্যা মামলায় একজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। ফাঁসির আদেশ প্রাপ্ত হাসিবুল ইসলাম কাঞ্চন (৩৫) পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার খোলপটুয়া গ্রামের আবু বক্কর বেপারীর ছেলে। ০৮ ফেব্রুয়ারি সোমবার পিরোজপুরের জেলা ও দায়রা জজ মো. মহিদুজ্জামান এ আদেশ দেন।
মামলার বিবরণে জানাযায়, উপজেলার খোলপটুয়া গ্রামের আবু বক্কর বেপারীর ছেলে হাসিবুল ইসলাম কাঞ্চনদের সাথে প্রতিবেশী চর বলেশ্বর গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং চন্ডিপুর কে সি টেকনিক্যাল কলেজের অফিস সহকারী রেজাউল করিম রিপন হাওলাদারের সাথে পারবিারিক বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন ২০১৮ সালের ১ নভেম্বর রেজাউল তার নিজ বাড়ির এলাকার উপজেলার চর বলেশ্বর থেকে বিকালে ভ্যানে করে চন্ডিপুর বাজারে আসেন। বাজারে ভ্যান থামার আগেই পূর্বথেকে ওৎ পেতে থাকা কাঞ্চন কুড়াল দিয়ে রিপনকে কোপাতে থাকে। একপর্যায় রিপন ভ্যান থেকে হামাগুরি খেয়ে নেমে একটি দোকানের সামনে বসে পরে সেই সুযোগে কাঞ্চন রিপনের মাথায় কুড়াল দিয়ে কোপ দিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে ধরে চন্ডিপুর পুলিশ ফাঁড়িতে সোপর্দ করেন। এসময় রেজাউল করিম রিপন ঘটনাস্থলেই মারা যান।
এ ঘটনায় নিহত রেজাউলের স্ত্রী নাসরিন আক্তার হাসি ওই দিনই ইন্দুরকানী থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্ত শেষে ২০১৯ সালের ১৬ই মার্চ আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করলে এ মামলার বিচার শুরুকরে আদালত।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap