শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:২৪ অপরাহ্ন

বরিশালে বিএনপির সমাবেশে দুই গ্রুপের হাতাহাতি! চেয়ার ভাংচুর

বরিশালে বিএনপির সমাবেশে দুই গ্রুপের হাতাহাতি! চেয়ার ভাংচুর

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্কঃ সর্বশেষ ৬ সিটি করপোরেশন নির্বাচনে অনিয়ম ও কারচুপির অভিযোগে বরিশাল চলছে বিএনপির সমাবেশ। সমাবেশ ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বক্তব্য চলাকালে দলটির দুই গ্রুপের হাতাহাতি ঘটনা ঘটেছে।

এ সময় দুই গ্রুপই চেয়ার ভাংচুর করে মঞ্চের দিকে এগিয়ে যায়। চেয়ার ভাংচুর ও হট্টগোলে মুহূর্তের মধ্যে সমাবেশ ঘিরে আতঙ্ক বিরাজ করে। কর্মীরা চারিদিকে ছোটাছুটি করে চেয়ার।

মঞ্চ থেকে বারবার শান্ত হতে বলেন বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ ও ইশরাক হোসেন। কয়েক মিনিটের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়। দৌঁড়ে পালানো বিএনপি সমর্থকরা আবারও সমাবেশস্থলে আসেন।

পরক্ষণেই সমাবেশ স্বাভাবিকভাবে চলতে থাকে। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বরিশাল জিলা স্কুল মাঠে এ সমাবেশ শুরু হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদ।

বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র মজিবুর রহমান সারোয়ারের সভাপতিত্ব আরও উপস্থিত রয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের বিএনপি মনোনীত প্রার্থী দলটির স্থায়ী কমিটির সদস্য ডা. শাহাদাত হোসেন, রাজশাহী সিটি করপোরেশনের প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু, খুলনা সিটি করপোরেশনের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রার্থী তাবিথ আউয়াল প্রমুখ।

সমাবেশের ১৮ ঘণ্টা আগে অনুমতি পেয়েছে বরিশাল বিএনপি। তবে তাদের দাবিকৃত স্থানে নয়। ঈদগাহ ময়দান বা সিটি করপোরেশেনের সামনে সমাবেশ করার অনুমতি চেয়েছিল বিএনপি। কিন্তু গতকাল রাতে তাদের শর্তসাপেক্ষে জিলা স্কুল মাঠে সমাবেশ করার অনুমতি প্রদান করে বরিশাল মেট্রোপলিটন পুলিশ। সমাবেশকে কেন্দ্র করে সমাবেশস্থলে অতিরিক্ত পুলিশ,জল কামান মোতায়েন করা হয়েছে।

গত ১৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে সমাবেশের কথা থাকলেও সেদিন ঢাকায় বিএনপির বিক্ষোভ সমাবেশ থাকায় চট্টগ্রামের সমাবেশ স্থগিত করা হয়। আজ ১৮ ফেব্রুয়ারি বরিশালে সমাবেশের মধ্যে দিয়ে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীদের ডাকা সমাবেশ শুরু হয়েছে। তাছাড়াও খুলনায় ২৭ ফেব্রুয়ারি, রাজশাহীতে ১ মার্চ, ঢাকা দক্ষিণে ৪ মার্চ ও উত্তরে ১৩ মার্চ সমাবেশ অনুষ্ঠিত হবে





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap