শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

শেখ হাসিনার দুরদর্শিতায় দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে : মঞ্জু

শেখ হাসিনার দুরদর্শিতায় দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে : মঞ্জু

0 Shares

মো: সফিকুল ইসলাম আজাদ, ভান্ডারিয়া:
জাতীয় পার্টির জেপির চেয়ারম্যান ও পিরোজপুর -২ আসনের সংসদ আনোয়ার হোসেন মঞ্জু বলেন, সারা দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারনে গ্রামের মানুষের আজ ভাগ্যর পরিবর্তন হয়েছে। শেখ হাসিনার দুরদর্শিতায় দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। একারণে সমাজকে এগিয়ে নিতে সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা থাকতে হবে। এলাকার যারা জনপ্রতিনিধি হন তাদের বুঝতে হবে তারা সুন্দর ও মতের প্রতিনিধিত্ব করেন।তিনি গতকাল শুক্রবার বিকেলে ভাণ্ডারিয়া বাসস্ট্যান্ড-গাজীপুর-বানাই (কাঁঠালিয়া)-ভগীরথপুর বাজার (মঠবাড়িয়া) সড়কে ৭৩ মিটার দৈর্ঘ্যের নবনির্মিত আরসিসি গার্ডার সেতু উদ্বোধন, ভান্ডারিয়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের নতুন ভবন, উপজেলা নির্বাহী অফিসার ভবন, টু-ই কোয়াটার্র (০১), টু-ই কোয়াটার্র (২). উপজেলা ডরমেটরি ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি এসব কথা বলেন ।
তিনি আরও বলেন, যুবক বয়স থেকে নির্বাচনী এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। ‘ভাণ্ডারিয়ায় আমরা ঝগড়া-বিবাদ প্রশ্রয় দিই না। এখানে আমরা এক থাকি বলে আল্লাহর রহমত রয়েছে। এখানে যার যার রাজনীতি করবেন, কাজের সময় এক থাকবেন। আমি যেদিন থেকে এই ভাণ্ডারিয়ায় এসেছি সেই ৮৪ সালের ভাণ্ডারিয়া আর আজকের ভাণ্ডারিয়া এক নয়। অনেক উন্নয়নের পাশাপাশি ভাণ্ডারিয়া পৌরসভা হয়েছে, ইউপি মেম্বাররা এখন পৌর কাউন্সিলর। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। সবাই এক থেকে আল্লাহর নির্দেশে মানুষের সেবা করতে হবে। ভাণ্ডারিয়ার যে সুনাম আছে তা কোনো সময় ব্যর্থ হতে দেওয়া যাবে না। আমাদের নিয়ত ভালো, কোনো সময় আমরা অন্যের ক্ষতি করার চিন্তা করি না। যারা আমাদের ভাণ্ডারিয়ায় পুরোনো অবস্থা দেখেন নাই তারা চিন্তাও করতে পারেন না এখানে কী পরিবর্তন হয়েছে। রাজনীতি মানে হলো মানুষের সেবা করা। বাংলাদেশে যখনই কোনো নতুন উন্নয়ন শুরু হয়েছে তা ভাণ্ডারিয়া দিয়ে শুরু হয়েছে। আপনাদের ভালো থাকার জন্য আধুনিক দূরদর্শী, পরিবর্তনশীল, নতুন নেতৃত্ব আসবে।’

বিকালে আনোয়ার হোসেন মঞ্জু এমপি ভাণ্ডারিয়া বাসস্ট্যান্ড-গাজীপুর-বানাই (কাঁঠালিয়া)-ভগীরথপুর বাজার (মঠবাড়িয়া) সড়কে ৭৩ মিটার দৈর্ঘ্যের নবনির্মিত আরসিসি গার্ডার সেতু উদ্বোধন করেন। এরপর ভাণ্ডারিয়া বন্দর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ছয়তলা বিশিষ্ট ভবনের নির্মাণকাজের উদ্বোধন করেন। এছাড়া তিনি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নবনির্মিত ভবন উদ্বোধন করেন। এসব উন্নয়ন কাজ ছাড়াও ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যানের সরকারি বাসভবন ও উপজেলা নির্বাহী অফিসারের সরকারি বাসভবন এবং উপজেলা পরিষদের অফিসার্স কোয়ার্টার ও ডরমেটরি ভবন উদ্বোধন করেন।

ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ মিরাজুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত অনুষষ্ঠানে অন্যান্য অতি্থিদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের পরিচালক আনুশে হোসেন,উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল আলম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার,উপজেলা আ.লীগের সহ- সভাপতি লিয়াকত আলী, পৌর কাউন্সিলর গোলাম সরওয়ার জোমাদ্দার, টুঙ্গিপাড়া আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশিদ তারিক জোমাদ্দার, উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. ফারুক খানসহ ইউপি চেয়ারম্যান ধাওয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, তেলিখালী ইউপি চেয়ারম্যান মোঃ সামসুদ্দিন হাওলাদার, গৌরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান চৌধুরী, যুবলীগের সভাপতি এনামুল কবির টিপু, সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার, সাংসদ সদস্যর ব্যাক্তিগত কর্মকর্তা আতিকুজ্জামান খোকন,ভাণ্ডারিয়া বন্দর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহামুদ হাসান বীর মুক্তিযোদ্ধাগণ, পৌর কাউন্সিলর এবং বিভিন্ন সরকারি, বেসকারি কর্মকর্তা, রাজনৈতিক দল ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ।
পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা মো: মুসাইব ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap