শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ১১:৫৫ অপরাহ্ন

নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ইন্দুরকানীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ইন্দুরকানীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত

0 Shares

স্টাফ রিপোর্টার:
নোয়াখালীতে পেশাগত দায়িত্ব পালনকালে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেছেন পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় কর্মরত সাংবাদিকরা। মঙ্গলবার সকাল ১১টায় ইন্দুরকানী বাজোরের রুপালী ব্যাংকের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ইন্দুরকানী উপজেলা শাখার আয়োজনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে সাংবাদিক ছাড়াও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সংহতি প্রকাশ করেন।
ইন্দুরকানী উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি গাজী আবুল কালামের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সামবেশে বক্তব্য রাখেন সাংবাদিক জে আই লাভলু, দিবাকর দত্ত পুলিন, শাহিদুল ইসলাম সহিদ, রাকিবুল ইসলাম প্রমুখ।এসময় প্রেস ক্লাবের সাবেক সভাপতি এইচ এম ফারুক হোসাইন সহ ইন্দুরকানী প্রেস ক্লাব ও মফস্বল সাংবাদিক ফোরামের অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সমাবেশে বক্তারা খুনের সঙ্গে জড়িত সব আসামিদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান। এবং হত্যায় জড়িত ব্যক্তিদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন। লাশ নিয়ে যেন কেউ রাজনীতি করতে না পারে তার হুঁশিয়ারি দেন। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া। বক্তারা আরো ঘোষণা দেন এর আগেও দেশে অনেক সাংবাদিক হত্যা ও নির্যাতনের ঘটনা ঘটেছে। কিন্তু সুষ্ঠু বিচার না হওয়ায় এ ধরনের সহিংস ঘটনার ঘটে চলেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap