বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ডিজিটাল ভ্রাম্যমান ভূমি সেবা মেলার উদ্ধোধন

মঠবাড়িয়ায় ডিজিটাল ভ্রাম্যমান ভূমি সেবা মেলার উদ্ধোধন

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক : “হাতের মুঠোয় ভূমিসেবা,আমরা আছি আপনার পাশে” এই শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা বাজার পল্টন ময়দানে আজ বুধবার ২৪ ফেব্রæয়ারী সকালে মুজিব বর্ষ উপলক্ষে উপজেলা ভূমি অফিসের উদ্যোগে দিনব্যাপী ডিজিটাল ভ্রাম্যমান ভূমিসেবা মেলা অনুষ্ঠিত হয়েছে। এ ভ্রাম্যমান মেলায় কোন রকম হয়রানি ছাড়াই নাম মাত্র খরচে মাত্র একদিনেই ভিটি ও ভিপি কেসের লিজ নবায়ন, অনুমোদিত নামজারি, খতিয়ানসমুহ ও ডিসিয়ার হস্তান্তর, ভূমি উন্নয়ন করের দাখিলা প্রদান, নাম জারির আবেদন গ্রহন, ভূমিহীনের খাস জমি বন্দোবস্ত বা ঘর পাওয়ার আবেদন পুরনে সহায়তা করা ও ভূমি সম্পর্কে নাগরিকদের জিজ্ঞাসার প্রেক্ষিতে পরামর্শ প্রদান করা হয়।

এ ভূমিসেবা মেলার শুভ উদ্ধোধন করেন পিরোজপুরের সুযোগ্য জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন। বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু, ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদ ও জেলার সহকারী কমিশনার ভূমিগন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন বলেন, হয়রানি মুক্ত ডিজিটাল ভূমি সেবার লক্ষ্যে এবং যাতে কোন নাগরিক আগামীতে ভূমি অফিসে গিয়ে কোন রকম হয়রানি না হয় এবং দ্রুত সেবা পায় এ ব্যাপারে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টির লক্ষেই এ ভ্রাম্যমান ভূমি সেবা মেলার আয়োজন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap