মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:০১ অপরাহ্ন

আবার পর্দায় ফিরছেন অপু বিশ্বাস

আবার পর্দায় ফিরছেন অপু বিশ্বাস

0 Shares

অনলাইন ডেস্ক:

আবার বড়পর্দায় দেখা মিলবে অপু বিশ্বাসের। তিন বছরের বিরতি এবার শেষ হতে যাচ্ছে এই অভিনেত্রী। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার কলকাতার প্রথম সিনেমা ‘শর্টকাট’। এটি পরিচালনা করেছেন সুবীর মন্ডল।

জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা গল্পে নির্মিত হয়েছে এই সিনেমা। ‘শর্টকাট’-এর শুটিং শেষ হয়েছে এরই মধ্যে। মুক্তির জন্য প্রস্তুত সিনেমাটি।

অপু বিশ্বাস বলেন, ২০১৮ সালে মুক্তি পায় ‘পাংকু জামাই’। এরপর লম্বা বিরতি। সবকিছু ঠিকঠাক থাকলে এ সিনেমাটি দিয়েই আবারও দর্শকদের কাছে ফিরব। সম্প্রতি কলকাতায় গিয়ে সিনেমার ডাবিং করে এসেছি। শিগগিরই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হবে।

কলকাতার পাশাপাশি শর্টকাট বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানান পরিচালক। সাফটা চুক্তির আওতায় সিনেমাটি এ দেশে মুক্তি দেওয়া হবে। তবে এখনো কোনো প্রতিষ্ঠানের সঙ্গে এ নিয়ে চুক্তি হয়নি

শর্টকাট-এ কলকাতার গৌরব চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছেন অপু বিশ্বাস। শর্টকাট ছাড়াও অপু বিশ্বাসের আরো দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ ও দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি এ বছরই মুক্তি পাওয়ার কথা রয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap