বুধবার, ২৪ Jul ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

ভাণ্ডারিয়ায় নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

0 Shares

ভাণ্ডারিয়া প্রতিনিধি
পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার রাজপাশা গ্রাম থেকে আজ রোববার সকালে সাব্বির হাওলাদার (২৫) নামের এক নির্মাণ শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। সে রাজপাশা গ্রামের সৌদি প্রবাসী আব্দুস সালাম হাওলাদারের ছেলে এবং এক সন্তানের জনক।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাব্বির হাওলাদার রাজধানীর একটি গার্মেনসে চাকুরী করতেন। করোনা কালিন সময় বাড়ীতে এসে নির্মাণ শ্রমিকের কাজ শুরু করে। পারিবারিক চোট খাট ঘটনা নিয়ে তার স্ত্রী আমিনা বেগমের সঙ্গে বাক বিতন্ডা লেগেই থাকত। শনিবার রাত আনুমানিক ১২ টার দিকে সাব্বির ঘর থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সকালে তার মা ওজু করতে গিয়ে একটি মেহগনি গাছের সঙ্গে ছেলের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সংবাদ পেয়ে থানা পুলিশ রোববার সকালে ঘটনাস্থল থেকে সাব্বিরের মরদেহ উদ্ধার করে।
ভাণ্ডারিয়া থানার উপ পরিদর্শক মো. আশিকুল ইসলাম জানান, সুরাতহালে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন নেই।
ভাণ্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.মেহেদি হাসান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রোববার পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আশা পর্যন্ত সঠিকভাবে কিছুই বলা যাচ্ছে না।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap