বুধবার, ২৪ Jul ২০২৪, ১০:০৮ অপরাহ্ন

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

ভান্ডারিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

0 Shares

ভাণ্ডারিয়া প্রতিনিধি।
ভাণ্ডারিয়া উপজেলায় সোমবার (০৮ মার্চ) মুবিন রাজ বাঁধন (২৭) নামের এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে এবং এ সময় নামজুল নামের তার বন্ধু আহত হয়। মুবিন পূর্ব- ভাণ্ডারিয়া গ্রামের মো.মজিবুর রহমানের ছেলে এবং বরিশাল চাখার কলেজের মার্স্টাস প্রথম বর্ষের শিক্ষার্থী।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, সোমবার সকাল আনুমানিক ১০ টার দিকে মুবিন ও তার বন্ধু নাজমুল পুকুরে মাছ শিকার করার প্রস্তুতি নেয়ার জন্য পুকুর পাড় থেকে মূল সড়কে ওঠার সময় পার্শবর্তী কাঠালিয়া উপজেলা থেকে ভাণ্ডারিয়ার চরখালি গামী একটি মালবাহি ট্রাক ভাণ্ডারিয়া পৌর শহরের পূর্ব ভাণ্ডারিয়ার স্থানীয় বসিন্দা রুহুলের বাড়ির সামনের সড়কে দীর্ঘদিন থেকে ঝুঁকে থাকা বন বিভাগের একটি শিশুগাছে ধাক্কা দিলে গাছটি উপড়ে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় মুবিন। মুবিনকে তাৎক্ষনিক ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. মাসুমুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মৃতের লাশ ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরন করা হয়েছে। ঘাতক ট্রাকটি উদ্ধারের জন্য যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap